আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  বিকাল ৫:০২

টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেণ্টের ফাইনাল অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল স্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার(১৩ ডিসেম্বর) বিকালে খেলা শেষে প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোশারফ হোসেন খান টুর্নামেণ্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়ারদের হাতে গোল্ডকাপ ট্রফি ও ব্যক্তিগত পুরস্কার তুলে দেন।
টুর্নামেণ্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) সেলিম আহমদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মইনুল হোসেন লিণ্টু। অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা, ক্রীড়ামোদী ও গণ্যমান্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ভারপ্রাপ্ত মোস্তাফিজুর রহমান।

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেণ্টে গোপালপুর উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৪-০ গোলে পরাজিত করে ঘাটাইল উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।
এদিকে, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেণ্টে গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২-১ গোলে পরাজিত করে ঘাটাইল উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno