আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ২:০০

টাঙ্গাইলে ব্র্যান্ডিং বিষয়ে তথ্য প্রতিমন্ত্রীর ভিডিও কনফারেন্স

 

দৃষ্টি নিউজ:


সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা কর্মসূচির আওতায় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিংয়ের প্রচার কার্যক্রম বাস্তবায়ন এবং টাঙ্গাইল জেলার উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা রোববার(২৮ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
সভায় তথ্য মন্ত্রণালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দিক নিদের্শনামূলক বক্তব্য রাখেন, তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম এবং ভারপ্রাপ্ত তথ্য সচিব নাসির উদ্দিন আহমেদ।
বক্তব্যে তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেন, বাংলাদেশকে উন্নত একটি দেশে রূপান্তর করার লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০টি বিশেষ উদ্যোগে ব্র্যান্ডিং কার্যক্রম চালু করেছেন। এ কার্যক্রমে জেলার সকল শ্রেণি-পেশার মানুষকে সম্পৃক্ত করতে হবে। তবেই এ উদ্যোগ সফল হবে। একই সাথে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগনের মাঝে তুলে ধরতে হবে।
টাঙ্গাইল থেকে আলোচনায় অংশ নেন সংসদ সদস্য মনোয়ারা বেগম, জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, জেলা তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ। সভায় তথ্য প্রতিমন্ত্রী সরকারের একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপকারভোগীদের সাথেও কথা বলেন।
এসময় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও সাংবাদিকসহ সকল পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে টাঙ্গাইল জেলার উন্নয়ন কর্মকান্ড ও ইতিহাস-ঐতিহ্যের প্রমাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno