আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৮:২৯

টাঙ্গাইলে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩ আহত ৪

 

দৃষ্টি নিউজ: 
টাঙ্গাইল শহরের কুমুদিনী কলেজ গেট মোড়ে মঙ্গলবার(১৭ জুলাই) ভোরে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহত ও পুলিশের এসআইসহ চারজন আহত হয়েছেন।
নিহতরা হচ্ছেন, অপহৃতা জান্নাতুল ফেরদৌস বন্যা(১৯), তার ভাই ফারুক(৪০) ও চাচা মিরাজুল ইসলাম (৬০)। নিহতরা নারায়নগঞ্জের সোনারগাঁও থানার ভাটি বন্দর এলাকার বাসিন্দা।
এ প্রসঙ্গে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজাউর রহমান জানান, নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানার পুলিশের একটি দল রাজশাহী বাগমারা থেকে অপহরণের শিকার ভিকটিমকে উদ্ধার করে নিয়ে আসার সময় শহরের কুমুদিনী কলেজ মোড়ে পৌঁছলে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডারটিতে বিস্ফোরণ ঘটে। তিনি জানান, মাইক্রোবাসটি রাজশাহী থেকে ফেরার পথে টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড সিএনজি পাম্প থেকে গ্যাস নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের উদ্দেশে রওনা হয়। পথে শহরের কুমুদিনী কলেজ মোড় সড়কে স্পিড ব্রেকারের প্রচণ্ড ঝাঁকুনিতে মাইক্রোবাসের পিছনে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে মুর্হূতের মধ্যেই গাড়িতে আগুন লেগে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত ও পুলিশের এক এসআই, কনস্টেবল ও মাইক্রোবাসের চালক গুরুতর আহত হয়। নিহতরা হচ্ছেন, উদ্ধারকৃত অপহৃতা জান্নাতুল ফেরদৌস বন্যা, তার ভাই ফারুক ও চাচা মিরাজুল ইসলাম। আহতরা হচ্ছেন, নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার এসআই তানভীর (৩৩), এএসআই হাবিব (৩০), পুলিশ কনস্টেবল আজাহার (৪৫) ও মাইক্রোবাস চালক মুন্সিগঞ্জ জেলার গজারিয়া এলাকার আকতার (৩৫)। তাদেরকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতদের মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে এবং দুর্ঘটনার শিকার মাইক্রোবাসটি পুলিশ উদ্ধার করে নিয়ে গেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno