আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১০:০৯

টাঙ্গাইলে মুক্তিযুদ্ধের বাংলাদেশ ও জাতীয় নির্বাচন নিয়ে ‘নাগরিক সংলাপ’ অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে মুক্তিযুদ্ধের বাংলাদেশ ও জাতীয় সংসদ নির্বাচন নিয়ে নাগরিক সংলাপ করেছে টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা কল্যাণ পরিষদ ও বাংলাদেশ সেক্টর কমান্ডারস্ ফোরাম- মুক্তিযুদ্ধ ‘৭১। শনিবার(১ ডিসেম্বর) সকালে টাঙ্গাইল শহীদ মুক্তিযোদ্ধা জাদুঘরের সামনে নির্বাচন বিষয়ে এ সংলাপের আয়োজন করা হয়।
সংলাপে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক।
নাগরিক সংলাপে মুক্তিযোদ্ধা কল্যাণ পরিষদের সভাপতি মো. ইউনুছ আলীর সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাগরিক সংলাপের সেক্টর কমান্ডারস ফোরামের কেন্দ্রীয় কমিটির মহাসচিব হারুন হাবীব, সাংগঠনিক সম্পাদক ও নিরাপত্তা বিশ্লেষক মোহাম্মদ আলী সিকদার, নারী কমিটির সভানেত্রী লায়লা হাসান, সাবেক সচিব ও কেন্দ্রীয় কমিটির সদস্য খন্দকার শওকত হোসেন প্রমুখ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরণ, বাংলাদেশ ইউনিভারসিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. সফিত আহমেদ সিদ্দিক। অনুষ্ঠান সঞ্চালনা করেন, ফোরামের সহ-সভাপতি ও সাবেক রাষ্ট্রদূত আনোয়ারুল আলম শহীদ।
নাগরিক সংলাপে মুক্তিযোদ্ধাদের নির্বাচন বিষয়ে কেমন প্রার্থী বাছাই করবেন সে বিষয়ে মন্তব্য প্রদান করেন এবং মুকিযোদ্ধাদের সাংবিধানিক স্বীকৃতি ও ১ ডিসেম্বরকে মুক্তিযোদ্ধা দিবস হিসেবে উদযাপনের জোর দাবি জানান বক্তারা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno