আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  ভোর ৫:০৯

টাঙ্গাইলে মোটর সাইকেল চুরিকে কেন্দ্র করে পুলিশের উপর জনতার হামলা

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে মোটর সাইকেল চুরিকে কেন্দ্র করে পুলিশের উপর হামলা চালিয়েছে উত্তেজিত জনতা। সোমবার(২৮ মে) বিকাল সাড়ে ৩টার দিকে শহরের টাঙ্গাইল প্লাজা মার্কেটের সামনে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়। আহতরা হচ্ছেন, পুলিশ সদস্য(কনস্টেবল) কালাম ও অভিযুক্ত চোর রবি।
প্রত্যক্ষদর্শীরা জানায়, টাঙ্গাইল প্লাজা মার্কেটের সামনে থেকে একটি মোটর সাইকেল চুরির সময় মডেল থানায় কর্তব্যরত পুলিশ সদস্য(কনস্টেবল) কালামসহ এক চোরকে হাতেনাতে আটক করে দোকানীরা। এ সময় আটককৃত পুলিশ কনস্টেবল ও কথিত চোর রবিকে নিরাপত্তা দিতে মার্কেটের ছাদে নিয়ে আটকে রাখে মার্কেট কর্তৃপক্ষ। এ খবর পেয়ে ঘটনাস্থলে আসেন টাঙ্গাইল মডেল থানার এসআই আমান। তবে তিনি পরিস্থিতি সামাল দিতে না পেরে থানায় সংবাদ পাঠান। এ সংবাদে মডেল থানা থেকে এক দল পুলিশ ঘটনাস্থলে এসে আটককৃতদের হেফাজতে নেয়। এ সময় উত্তেজিত জনতা ক্ষিপ্ত হয়ে পুলিশের উপর ইট-পাটকেল নিক্ষেপ করতে শুরু করে। পরিস্থিতি অস্বাভাবিক দেখে ঘটনাস্থল ত্যাগ করে পুলিশ সদস্যরা।
টাঙ্গাইল প্লাজা মার্কেটের সভাপতি বাবুল তালুকদার জানান, ঘটনাটি মসজিদ মার্কেটের হলেও গণপিটুনী থেকে বাঁচাতে পুলিশ কনস্টেবল কালামসহ কথিত চোর রবিকে টাঙ্গাইল প্লাজা মার্কেটের ছাদে আটকে রাখা হয়। একই সাথে এ সংবাদ মডেল থানাকে জানানো হয়। সংবাদ পেয়ে মডেল থানা পুলিশের কয়েকজন সদস্য ঘটনাস্থলে এসে আটক পুলিশ সদস্য কালাম ও কথিত চোর রবিকে উদ্ধার করে থানায় নিয়ে যান।
এ প্রসঙ্গে টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সায়েদুর রহমান জানান, তিনি ও তার গানম্যান কনস্টেবল কালাম টাঙ্গাইল প্লাজার মনে মন্টু শাড়ির দোকানে শাড়ি কিনতে যান। তবে এর আগে তার গানম্যান কনস্টেবল কালাম মার্কেটের সামনে মোটর সাইকেল নিয়ে উপস্থিত ছিল। তার কেনাকাটায় বেশ কিছুক্ষণ সময় লাগতে পারে বিধায় কনস্টেবল কালাম তার পরিচিত রবি নামে এক ছেলেকে তার মোটর সাইকেলটি থানায় রেখে আসতে পাঠায়। রবি মোটর সাইকেলের চাবি নিয়ে মার্কেটের সামনে গিয়ে মোটর সাইকেলটি চাবি দিয়ে খোলার চেষ্টা করে। গানম্যানের মোটর সাইকেল ও চাবি দিয়ে খোলার চেষ্টা করা মোটরসাইকেলটি একই রংয়ের হওয়ার কারণে ভূলবশত: এ ঘটনাটি ঘটে। এছাড়াও ওই মোটরসাইকেলের মালিক মোটরসাইকেল চুরি হচ্ছে বলে চিৎকারের ফলে জনতা উত্তেজিত হয়ে আটককৃতদের পিটুনী দেয়া শুরু করে। তবে চোর সন্দেহে আটক দুই জনকে মার্কেট কর্তৃপক্ষ নিরাপদে আটক রেখে মডেল থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno