আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৯:১২

টাঙ্গাইলে ম্যাটস ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে পাঁচ শিক্ষার্থী আটক

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে মেডিকেল অ্যাসিস্ট্যাণ্ট ট্রেনিং স্কুল (ম্যাটস) এর ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে পাঁচ জনকে আটক করা হয়েছে। শুক্রবার(৩ আগস্ট) সকালে পুলিশ লাইনস্ আদর্শ উচ্চ বিদ্যালয় এবং কালেক্টরেট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহরিয়ার রহমান জানান, টাঙ্গাইলে মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল (ম্যাটস) এর ভর্তি পরীক্ষায় একজনের পরীক্ষা অন্যজন দেয়ার সময় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষের শিক্ষার্থী ইসরাত জাহান (২২), ময়মনসিংহ ক্যাণ্টনমেন্ট কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সাদিয়া আক্তারকে(২০) আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী কেন্দ্রের বাইরে থেকে তাদের সহযোগী বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী মো. আশিকুর রহমান (২৩) ও মেহেদী হাসানকে(২০) আটক করা হয়। অপরদিকে, কালেক্টরেট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের কেন্দ্র থেকে আরো একজনকে আটক করা হয়েছে, তার নাম জানা যায়নি। পরে তাদের টাঙ্গাইল মডেল থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়।
প্রকাশ, টাঙ্গাইলে মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল (ম্যাটস) এর ভর্তি পরীক্ষার জন্য এক হাজার ৮৭৯ জন পরীক্ষার্থীর মধ্যে এক হাজার ৫১০ জন পরীক্ষায় অংশগ্রহণ করছে। প্রক্সি দেয়ায় তিনজন পরীক্ষার্থীর খাতা বাতিল করা হয়েছে। ৩৬৯ জন পরীক্ষার্থী অনুপস্থিত রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno