আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১১:৫৪

টাঙ্গাইলে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল প্রেসক্লাবের উদ্যোগে যুগান্তর পত্রিকার ঘাটাইল প্রতিনিধি খান ফজলুর রহমানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। রোববার(১৬ ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে ওই ঘটনায় জড়িত ইউপি চেয়ারম্যান হায়দার আলীকে অবিলম্বে গ্রেপ্তার সহ শাস্তির দাবি জানানো হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, জাতীয় প্রেসক্লাবের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফ আলী, ঘাটাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান, সখীপুর প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার প্রমুখ।

এ সময় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন বাংলাভিশনের সিনিয়র বার্তা সম্পাদক রুহুল আমি রুশদ, জাতীয় সাংবাদিক সংস্থার জেলা ইউনিটের সভাপতি মু. জোবায়েদ মল্লিক বুলবুল সহ জেলা-উপজেলার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, যারা অনিয়ম, অন্যায় ও দুর্নীতির সাথে জড়িত তাদের সেই থলের বিড়াল প্রকাশ্যে আনা হলেই সাংবাদিকদের উপর হামলা করা হয়। আমরা সাংবাদিককে মারধর করায় চেয়ারম্যানের পদ থেকে অব্যাহতিসহ তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। এছাড়া আগামি ২৪ ঘণ্টার মধ্যে চেয়ারম্যান হায়দার আলীকে গ্রেপ্তার করা না হলে কঠোর থেকে কঠোরতর আন্দোলনের হুশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বিকালে পেশাগত দায়িত্ব পালনের জন্য যুগান্তর পত্রিকার ঘাটাইল প্রতিনিধি খান ফজলুর রহমান উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে যান। সেখানে ইউএনও’র সাথে সংবাদ বিষয়ক কথা বলার সময় ২নং ঘাটাইল ইউনিয়নের চেয়ারম্যান হায়দর আলী পূর্ব শত্রুতার জের ধরে তার উপর অতর্কিতভাবে হামলা চালান। এ বিষয়ে খান ফজলুর রহমান বাদী হয়ে ঘাটাইল থানায় একটি মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno