আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  ভোর ৫:১১

টাঙ্গাইলে স্বামী-স্ত্রী হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মহাসড়কে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার রসুলপুর বাছিরন নেছা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক অনিল কুমার দাস ও তার স্ত্রী কল্পনা দাসের হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ-সমাবেশ করেছে নিহতের পরিবার, এলাকাবাসী ও রসলপুর বাছিরননেছা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।
শনিবার(২৯ জুলাই) সকালে বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের রসুলপুরে ঘণ্টাব্যাপী ওই মানববন্ধন করে তারা। পরে রসুলপুর বাছিরন নেছা উচ্চ বিদ্যালয় মাঠে এক বিক্ষোভ-সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে বক্তব্য রাখেন, কবি ও সাংবাদিক রাশেদ রহমান, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মান্নান, গালা ইউনিয়নের চেয়ারম্যান রাজকুমার সরকার, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক অলক কুমার দাস প্রমুখ। এসময় বক্তারা অবিলম্বে খুনিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
উল্লেখ, গত ২৭ জুলাই(বৃহস্পতিবার) টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের রসুলপুরে সেফটি ট্যাংক থেকে রসুলপুর বাছিরন নেছা উচ্চ বিদালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক অনীল কুমার দাস(৬৫) ও তার স্ত্রী কল্পনা রাণী দাস(৫৫)- এর লাশ উদ্ধার করে পুলিশ। এই ব্যাপারে শুক্রবার(২৮ জুলাই) সন্ধ্যায় নিহত দম্পতির ছেলে নির্মল কুমার দাস বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে টাঙ্গাইল মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno