আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৭:৪৪

টাঙ্গাইলে ১১ হাজার ৮০০পিস ইয়াবাসহ তিন ব্যবসায়ী গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে পৃথক অভিযানে ১১ হাজার ৮০০পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার(৫ নভেম্বর) দিবাগত রাতে মির্জাপুর এবং ঘাটাইল উপজেলা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানায়, মির্জাপুর উপজেলার দেওহাটা বাসস্ট্যান্ড এলাকা থেকে রোববার রাতে ৯ হাজার ৬০০পিস ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে গ্রেপ্তারর করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, পাবনা সদরের মহিরুল ইসলাম বিদ্যুৎ (৫০) এবং সিরাজগঞ্জের মজনু মিয়া (৩৫)।
মির্জাপুর থানার ওসি একেএম মিজানুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল উপজেলার দেওহাটা বাসস্ট্যান্ড এলাকায় পাবনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী সি-লাইন পরিবহনের একটি বাসে তল্লাশি চালায়। তল্লাশির এক পর্যায়ে ৯ হাজার ৬০০পিস ইয়াবাসহ ওই দুইজনকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।
এদিকে, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী বাজারে রোববার সন্ধ্যায় অভিযান চালিয়ে দুই হাজার ২০০পিস ইয়াবা ট্যাবলেটসহ আবদুর রাজ্জাক (৩১) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
ঘাটাইল থানার ওসি মহিউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রসুলপুর ইউনিয়নের সাগরদিঘী বাজারে অভিযান চালিয়ে রাজ্জাককে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা সিগারেটের প্যাকেটে মোড়ানো অবস্থায় দুই হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno