আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:৫৩

টাঙ্গাইলে ১৫০ বোতল ফেনসিডিল, গাঁজা ও ইয়াবা সহ পাঁচজন গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে পৃথক তিনটি অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিল, দুই কেজি গাঁজা ও ৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় এই অবৈধ মাদকদ্রব্য বহন করার অভিযোগে পাঁচ ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় তিনটি পৃথক মামলা হয়েছে। বৃহস্পতিবার দিনগত রাত থেকে শুক্রবার(২৫ মে) ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
১৫০ বোতল বিক্রি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ গ্রেপ্তার জয়পুরহাটের পাচঁবিবি থানার রাম চন্দ্রপুর গ্রামের মো. হেসাব উদ্দিনের ছেলে মো. শহীদ হোসেন (১৯)। তাকে টাঙ্গাইল শহরের রাবনা বাইপাস থেকে গ্রেপ্তার করা হয়। দুই কেজি গাঁজা সহ টাঙ্গাইল সদর থানার কাগমারী পাতুলি পাড়ার মো. চাঁন মিয়াকে(৩৫) গ্রেপ্তার করা হয়। ৩৫পিস ইয়াবাসহ গ্রেপ্তারকৃত তিনজন হচ্ছেন- শহরের বিশ্বাস বেতকার মো. লাল মিয়ার ছেলে মো. রুবেল মিয়া (৩০), কুমুদিনী কলেজ মোড়ের মো. নূরনবীর ছেলে মো. রাকিব(২০) ও একই এলাকার মো. নাগর আলীর ছেলে মো. সজিব মিয়া (২১)।
টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) সায়েদুর রহমান জানান, মাদকের মরণ ছোবল থেকে ভবিষ্যত প্রজন্মকে বাঁচাতে হলে সকলের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। মাদক নিয়ন্ত্রণে সকলের সার্বিক সহযোগিতা চান তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno