আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৯:২৫

টাঙ্গাইলে ৮৮ কেজি গাঁজাসহ তিন ব্যবসায়ী গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে ৮৮কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। সোমবার(২৪ সেপ্টেম্বর) সকালে টাঙ্গাইল কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলাম। র‌্যাব কমান্ডার এক প্রেস ব্রিফিংয়ে জানান, রোববার(২৩ সেপ্টেম্বর) দুপুরে বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের নগরজলফৈ বাইপাসে র‌্যাবের নিয়মিত চেকপোস্টে একটি প্রাইভেটকারকে(ঢাকা-মেট্রো-৩৪-৮৪১৭) থামার নির্দেশ দিলে প্রাইভেটকারটি তা উপেক্ষা করে দ্রুতবেগে চলে যায়। এ সময় মহাসড়কে যানবাহন কম থাকায় চেকপোস্টের র‌্যাব সদস্যরা ওই মুহুর্তে প্রাইভেট কারটিকে ধরতে ব্যর্থ হয়। পরে মোবাইল ট্র্যাকিংয়ের কৌশল অবলম্বন করে কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের বাঁশজানা জামে মসজিদের সামনে থেকে চেকপোস্ট থেকে পালিয়ে যাওয়া ওই প্রাইভেটকারে বহনকৃত ৮৮কেজি গাঁজা, পাঁচটি মোবাইল ফোনসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, কুমিল্লার দেবিদ্বার উপজেলার রসুলপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে মো. মামুন মিয়া, ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার রাজাপুর বাকরি বাজার এলাকার আব্দুল আজিজের ছেলে মো. রিয়াদ ও বরিশাল জেলার গৌরনদী উপজেলার কমলাপুর গ্রামের মো. বাদশা মিঞায় ছেলে মো. রুবেল হোসেন।
র‌্যাব কমান্ডার আরো জানান, জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ওই মাদক ব্যবসায়ীরা জানিয়েছেন কুমিল্লা বর্ডারের মাধ্যমে ঢাকায় এনে প্রাইভেটকারে বহনকৃত ওই গাঁজাগুলো তারা নাটোরে নিয়ে যাচ্ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno