আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সন্ধ্যা ৭:৪০

টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের আনন্দ র‌্যালি

 

দৃষ্টি নিউজ:


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণকে ইউনেস্কো কর্তৃক ‘বিশ্ব ঐতিহ্যের দলিল’ হিসেবে স্বীকৃতি প্রদান করায় টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের উদ্যোগে পথসভা ও আনন্দ র‌্যালি করা হয়েছে।
সোমবার(৬ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় জেলা আওয়ামীলীগ ও এর বিভিন্ন অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গণে সমবেত হন। স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শহীদ মিনারে এসে শেষ হয়। এর আগে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু, যুগ্ম-সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক সুভাষ সাহা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোটমনি, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট খোরশেদ আলম, শহর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম আলমগীর প্রমুখ।
এসময় জেলা আওয়ামীলীগ, মহিলালীগ, যুবলীগ স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও এর বিভিন্ন অঙ্গ ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ৩০ অক্টোবর ফ্রান্সের প্যারিসে ইউনেস্কোর মহাপরিচালক ইরিনা বোকোভা এক ঘোষণায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণকে ‘বিশ^ প্রামাণ্য ঐতিহ্যে’ স্থান লাভের ঘোষণা দেন।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno