আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৮:৫৮

টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে সকল পদের প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) প্রার্থীদের নামের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়। নির্বাচন পরিচালনার লক্ষে রিটানিং অফিসার হিসেবে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূর-ই-আলম সিদ্দিকী স্বাক্ষরিত পত্রের মাধ্যমে এ তথ্য জানানো হয়।
পত্রে উল্লেখ করা হয়, টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে ‘স্থানীয় ক্রীড়া সংস্থার গঠনতন্ত্র’ এর ‘জেলা ক্রীড়া সংস্থার গঠনতন্ত্র’ অংশের ১০নং অনুচ্ছেদ মোতাবেক টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদ গঠনের লক্ষে গত ১৪ ডিসেম্বর দাখিলকৃত মনোনয়নপত্রসমূহ যাচাই-বাছাইয়ের পর নিম্নোক্ত মনোনয়নপত্র সঠিক পাওয়া যায়।
জেলা ক্রীড়া সংস্থার গঠনতন্ত্র মোতাবেক প্রজ্ঞাপন জারি করা হয়। এতে পদাধিকারবলে জেলা প্রশাসক খান মো. নুরুল আমীন সভাপতি ও পুলিশ সুপার মাহবুব আলম পিপিএম সহ-সভাপতি ও একজন অতিরিক্ত জেলা প্রশাসককে সহ-সভাপতি মনোনীত করবেন জেলা প্রশাসক নিজেই।
এসব পদ ব্যতিত বাকি ২৩টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। পদগুলো হচ্ছে, সহ-সভাপতি পদে চার জন, সাধারণ সম্পাদক পদে একজন, অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে একজন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দুইজন, কোষাধ্যক্ষ পদে একজন ও নির্বাহী সদস্য পদে ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেন। আগামি ২৮ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার তারিখ ঘোষণা করা হয়। কিন্তু নির্বাচনে প্রতিটি পদে একজন করে প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়ায় এবং একাধিক প্রার্থী না থাকায় সকল পদেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচনে বিজয়ী হয়েছেন।
নির্বাচিতরা হচ্ছেন, সহ-সভাপতি পদে আব্দুর রৌউফ খান রোকন, হারুন অর রশিদ, কাজী জাকেরুল মওলা ও সাইফুজ্জামান খান সোহেল, সাধারণ সম্পাদক পদে র্মিজা মঈনুল হোসেন লিন্টু, অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে আতিকুর রহমান খান জামিল, যুগ্ম-সম্পাদক পদে ফারুক হোসেন মানিক ও মাতিনুজ্জামান খান সুখন, কোষাধ্যক্ষ পদে আনিছুর রহমান আলো।
কমিটির কার্যনির্বাহী সদস্যরা হচ্ছেন, খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, আব্দুল গফুর, আবুল আহসান খান, মাহমুদুল হাসান মারুফ, ইফতেখারুল অনুপম, জহিরুল ইসলাম খান স¤্রাট, ঝোটন ঘোষ ভ্রমর, বাবুল খান, তুহিনুর রহমান সেলিম, হোসেন সাইদ লিঠু, শাহিনুর ইসলাম পিন্টু ও শামছুল হক।
কমিটির নির্বাহী সদস্য(উপজেলা ক্রীড়া সংস্থার সংরক্ষিত) পদে জুলফিকার হায়দার কামাল লেবু, আব্দুস ছাত্তার জমাদার এবং নির্বাহী সদস্য (মহিলা ক্রীড়া সংস্থার সংরক্ষিত) পদে রুমা খান, খন্দকার নুরন্নাহার ঝিলু।
এদিকে, গত ১৮ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার করেন নির্বাহী সদস্য অ্যাডভোকেট আলী ইমাম তপন ও অ্যাডভোকেট আসাদুজ্জামান খান আইযুব।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno