আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১০:৩০

টাঙ্গাইল বিআরটিএ’র ছয় দালাল আটক ॥ তিনজন কারাগারে

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল বিআরটিএ অফিসে অভিযান চালিয়ে ছয় দালালকে আটক করেছে র‌্যাব সদস্যরা। এর মধ্যে তিনজনকে বিভিন্ন মেয়াদে সাজা ও অপর তিনজনের প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়।

বুধবার(২৬ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে নিশ্চিত করে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো. শফিকুর রহমান জানান, মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর থেকে বিকাল পর্যন্ত বিআরটিএ কার্যালয়ের আশপাশের বিভিন্ন স্থান থেকে সক্রিয় দালাল চক্রের ওই ছয় সদস্যকে আটক করা হয়।

অভিযানে আটককৃতরা হচ্ছেন, কালিহাতী উপজেলার বেড়ীপটল গ্রামের হাজী আব্দুল মজিদের ছেলে মো. ইসমাইল হোসেন(৪০), একই উপজেলার পছচারান গ্রামের মৃত মহিউদ্দিন দেওয়ানের ছেলে মো. আ. ছামাদ দেওয়ান(৫২), সদর উপজেলার নন্দবালা গ্রামের ওসমান গনির ছেলে মো. আইয়ুব আলী রিপন(২৮), দেলদুয়ার উপজেলার পাছবিধমহাটি গ্রামের প্রয়াত অক্ষয় চন্দ্র সরকারের ছেলে বিনয় চন্দ্র সরকার (৪৪), ঘাটাইল উপজেলা সদরের মৃত কদ্দুস তালুকদারের ছেলে সেলিম রেজা (৫০) ও একই উপজেলার মনিদহ গ্রামের রহিচ উদ্দিনের ছেলে মো. এনামুল হককে(৫২) আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে বিআরটিএ’র ফরম, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, ছবি, ৬টি মোবাইল ফোনসহ ৬টি সিম কার্ড উদ্ধার করা হয়।

পরে রাতে এ ধরণের অপরাধে জড়িত থাকায় টাঙ্গাইলের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মো. ইসমাইল হোসেন(৪০)কে পঁয়তালিশ দিন, মো. আ. ছামাদ দেওয়ান (৫২) কে ত্রিশ দিন এবং মো. আইয়ুব আলী রিপন (২৮) কে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া অপর তিন আসামির প্রত্যেককে নগদ পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেয়া হয়।

প্রেস ব্রিফিংয় শেষে ভবিষ্যতেও এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno