আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১০:৫৭

টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে বাস খাদে পড়ে নিহত দুই, আহত ৩০

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে কালিহাতী উপজেলার বাংড়া নামকস্থানে প্রান্তিক পরিবহনের (ঢাকা মেট্রো-জ-১১-১০০০) একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার(১৭ জানুয়ারি) দুপুর ১২ টার দিকে বাংড়া ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৩০জন। নিহতদের মধ্যে একজন নারী ও অন্যজন পুরুষ বলে জানাগেছে। আহতদের উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেন জানান, বৃহস্পতিবার দুপুরের দিকে ময়মনসিংহ থেকে টাঙ্গাইলগামী প্রান্তিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস বাংড়া নামকস্থানে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুই জনের মৃত্যু হয়। আহত হয়েছে অন্তত ৩০ জন। এদের মধ্যে ৮ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের উদ্ধার করে কালিহাতী স্বাস্থ্য কমপ্লেক্স ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।
এদিকে, দুর্ঘটনার কারণে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। এ সময় সড়কের দুই পাশে চার কিলোমিটার এলাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। কালিহাতী থানা পুলিশ, হাইওয়ে পুলিশ, র‌্যাব ও ফায়ার সার্ভিসের সদস্যদের যৌথ প্রচেষ্টায় উদ্ধার কাজ শেষ হলে যান চলাচল স্বাভাবিক হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno