আজ- ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ১২:১৪

টাঙ্গাইল শহরের বেসরকারি ক্যাপিটাল হসপিটাল সিলগালা

 
ক্যাপিটাল হসপিটাল সিলগালা করেছে ভ্রাম্যমান আদালত

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহরের মেইন রোডের বেসরকারি ক্যাপিটাল হসপিটাল সিলগালা করেছে ভ্রাম্যমান আদালত। এছাড়া শহরের কলেজ মোড়ে অবস্থিত টাঙ্গাইল ক্লিনিক অ্যান্ড হসপিটালকে সংশোধনের জন্য চারদিনের সময় বেঁধে দেয়া হয়েছে। সোমবার (২৯ এপ্রিল) বিকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট আল মামুন এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অভিযানে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. শরিফ হোসেন খানও অংশ নেন।
সিভিল সার্জন শরীফ হোসেন খান জানান, টাঙ্গাইল শহরের কলেজ মোড়ে অবস্থিত টাঙ্গাইল ক্লিনিক অ্যান্ড হসপিটাল এবং মেইন রোডস্থ ক্যাপিটাল হসপিটালে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়। এ দুটি হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে ভুয়া ডাক্তার দিয়ে রোগীদের চিকিৎসা করানোর অভিযোগ ছিল। সম্প্রতি অভিযোগের ভিত্তিতে হাসপাতাল থেকে এক ভুয়া ডাক্তারকে গ্রেপ্তারও করা হয়। অভিযান শেষে ক্যাপিটাল হসপিটালের সকল কার্যক্রম স্থগিতাথে সিলগালা করে দেয়া হয়েছে। একই সাথে সংশোধনের জন্য টাঙ্গাইল ক্লিনিক অ্যান্ড হসপিটাল কর্তৃপক্ষকে চারদিনের সময় বেধে দেয়া হয়েছে। যদি তারা সংশোধন হতে না পারে তাহলে তাদেরও সকল কার্যক্রম স্থগিত এবং সিলগালা করে দেয়া হবে। পর্যায়ক্রমে শহরের অন্য বেসরকারি হাসপাতালগুলোতেও অভিযান অব্যহত থাকবে বলে তিনি উল্লেখ করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট আল মামুন বলেন, এসব ক্লিনিকের সেবার মান খুব খারাপ। সাধারণ মানুষ সেবা নিতে এসে নানাভাবে হয়রানি হচ্ছে। এখানে কোনো সুযোগ-সুবিধা নেই। অভিযান চলাকালে যারা দায়িত্বে ছিলেন তারা পালিয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno