আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৮:০৪

টাঙ্গাইল শহর বিএনপির সভাপতি জাহাঙ্গীর হোসেনের স্মরণসভা

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল শহর বিএনপির সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর জাহাঙ্গীর হোসেনের অকাল মৃত্যুতে দোয়া মাহ্ফিল ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(২৪ অক্টোবর) বিকালে শহরের ভিক্টোরিয়া রোডস্থ দলীয় কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।
শহর বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল ও স্মরণসভায় সভাপতিত্ব করেন, শহর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো. সামছুর রহমান চৌধুরী। প্রধান অতিথি ছিলেন, সাবেক মন্ত্রী ও কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান আলহাজ মেজর জেনারেল (অব.) মাহমুদুল হাসান। বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ সামছুল আলম তোফা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল প্রমুখ। এসময় জেলা বিএনপি সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ, জিয়াউল হক শাহীন, যুগ্ম-সম্পাদক আনিসুর রহমান, সদর উপজেলা বিএনপির সভাপতি এমএ হামিদ, সাধারণ সম্পাদক আজগর আলী, সাংগঠনিক সম্পাদক আ. হামিদ তালুকদার, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক একেএম মনিরুল হক মুনীর সহ সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, শহর বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ মো. শাহীন আকন্দ। পরে জাহাঙ্গীর হোসেনের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।
উল্লেখ্য, জাহাঙ্গীর হোসেন গত ১৯ অক্টোবর রাত আড়াইটার দিকে পৌর এলাকার সাবালিয়াস্থ নিজ বাসভবনে হৃদযন্ত্রে ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি……..রাজিউন)। পরদিন শনিবার (২০ অক্টোবর) বাদ জোহর শহরের কোদালিয়া ঈদগা মাঠে তার নামাজে জানাজা শেষে বেবিস্ট্যান্ড কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno