আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৮:১৬

টাঙ্গাইল শহীদ মিনারে বিএনপি’র হাতাহাতি

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল জেলা বিএনপির দুই নেতা ভাষা আন্দোলনে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। বুধবার(২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে টাঙ্গাইল কেন্দ্রীয় শহীদ মিনারে এ ঘটনায় উপস্থিত সাধারণ মানুষ ও নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে দলীয় সিনিয়র নেতাদের হস্তক্ষেপে বিষয়টি তাৎক্ষণিক সমাধান করা হয় বলে বিএনপি সূত্র দাবি করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে গেলে নেতাকর্মী ও সাধারণ মানুষের চাপে সামনে থাকা নেতাদের গায়ে ধাক্কা লাগে। এসময় জেলা বিএনপি’র যুগ্ম-সম্পাদক খন্দকার আনিছুর রহমানের উপর ক্ষিপ্ত হয়ে উঠে জেলা বিএনপি’র সাবেক মৎস বিষয়ক সম্পাদক সালাউদ্দিন। পরে এ নিয়ে তাদের মধ্যে তুমুল বাকবিতন্ডা শুরু হয়। জেলা বিএনপির সাবেক মৎস্য সম্পাদক সালাহউদ্দিন এক পর্যায়ে আনিছুর রহমানের শার্টের কলার ধরলে পাশে থাকা অন্য নেতাকর্মীরা সালাউদ্দিনকে শারীরিকভাবে লাঞ্চিত করে। তবে নাম প্রকাশে অনিচ্ছুক জেলা বিএনপি’র কয়েকজন নেতা জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতি হলেও সিনিয়র নেতাদের মধ্যেস্থতায় পরিস্থিতি স্বাভাবিক হয়।
জেলা বিএনপি’র সভাপতি কৃষিবিদ শামছুল আলম তোফা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি। জেলা বিএনপি’র সাবেক মৎস বিষয়ক সম্পাদক সালাউদ্দিন হাতাহাতির বিষয়টি অস্বীকার করেছেন।
এ প্রসঙ্গে জেলা বিএনপি’র যুগ্ম-সম্পাদক খন্দকার আনিছুর রহমান বলেন, শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। এ সময় আমার সাথে সালাউদ্দিনের ধাক্কা লাগায় সে আমার উপর চড়াও হয়ে ওঠে। তবে এ সময় উপস্থিত নেতৃবৃন্দ বিষয়টি সমাধান করে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno