আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ২:০৪

টাঙ্গাইল হানাদার মুক্ত দিবসে বর্ণাঢ্য কর্মসূচির উদ্বোধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল হানাদারমুক্ত ও বিজয় দিবস উপলক্ষে ছয়দিন ব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে। বুধবার(১১ ডিসেম্বর) সকালে স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে পতাকা, বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে জমকালো ওই আয়োজনের উদ্বোধন করেন, টাঙ্গাইল-৫(সদর) আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন প্রমুখ।

উদ্বোধনের পর টাঙ্গাইল পৌরসভার উদ্যোগে শহীদ স্মৃতি পৌরউদ্যান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একইস্থানে সমবেত হয়। এসময় বিভিন্ন উপজেলার বীরমুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন এবং স্কুল কলেজের শিক্ষার্থীরা কর্মসূচিতে অংশ নেয়।

টাঙ্গাইল হানাদারমুক্ত ও বিজয় দিবস উপলক্ষে স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানের মুক্তমঞ্চে পৌরসভার উদ্যোগে ছয়দিন ব্যাপী বর্ণাঢ্য কর্মসূচি গ্রহন করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে- বর্ণাঢ্য র‌্যালি, বীরমুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা, গ্রামীণ ঐতিহ্য লাঠিবাড়ি খেলা, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ, গীতিনাট্য, বাউলগান, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno