আজ- ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সন্ধ্যা ৭:৫৯

টাঙ্গাইল-৫ আসনে বিএনপি দলীয় মনোনয়ন চান ছাইদুল হক

 

দৃষ্টি নিউজ:


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৫(সদর) আসনে বিএনপি থেকে মনোনয়ন চাইবেন জেলা বিএনপির জ্যেষ্ঠ সহ-সভাপতি খন্দকার ছাইদুল হক ছাদু। শুক্রবার(৩ আগস্ট) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি প্রার্থী হওয়ার এ ঘোষণা দেন।
সংবাদ সম্মেলনে তিনি জানান, ১৯৭৮ সালে জেলা ছাত্রদলের প্রতিষ্ঠাকালিন সদস্য হিসেবে রাজনীতিতে আসেন ছাইদুল হক ছাদু। পরে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন হল ছাত্রদলের যুগ্ম-আহবায়ক, যুবদলের কেন্দ্রীয় সদস্য, জেলার সহ-সভাপতি ও শহরের সভাপতি, শহর বিএনপির সভাপতি, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, যুগ্ম-আহ্বায়কসহ নানা পদে বিভিন্ন সময় দায়িত্ব পালন করেন।
লিখিত বক্তব্যে ছাইদুল হক ছাদু জানান, তিনি তৃণমূল থেকে ওঠে এসে বর্তমানে জেলা বিএনপির নেতৃত্বে আছেন। দলের প্রতিটি দুঃসময়ে তিনি সক্রিয় থেকেছেন। বিগত ১/১১’র জরুরি অবস্থা জারির পর থেকে প্রতিটি আন্দোলন-সংগ্রামে মাঠে আছেন। পাশাপাশি বর্তমানে নির্বাচনী এলাকায় জনসংযোগ করছেন। তিনি দলীয় মনোনয়ন পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। এ আসনে কোন বহিরাগত প্রার্থীকে জনগন সমর্থন করবে না। কাজেই তৃণমূলে যাচাই- বাছাই করে প্রার্থী মনোনয়ন দেয়া হলে তিনিই দলীয় মনোনয়ন পাবেন এবং বিপুল ভোটে বিজয়ী হবেন বলে জানান।
সংবাদ সম্মেলনে বিএনপি নেতা হাজী শাহজাহান, সালাউদ্দিন আহমেদ, আকম মাসুদসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno