আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:৪১

ডাকাতির প্রস্তুতিকালে ইউপি সদস্য সহ গ্রেপ্তার ৬ ॥ চোরাই কাপড় জব্দ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার হামিদপুর বাসস্ট্যান্ড থেকে ডাকাতির প্রস্তুতিকালে ছয় ডাকাতকে গ্রেপ্তার ও তাদের স্বীকারোক্তিমূলে কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউপি সদস্য আব্দুল আজিজকেও গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। রোববার(১১ ফেব্রুয়ারি) তাদেরকে গ্রেপ্তার ও বিপুল পরিমাণ চোরাই কাপড় জব্দ করা হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, ডাকাতির প্রস্তুতিকালে জয়পুরহাটের জসীম উদ্দিনের ছেলে ফরহাদ আলী, গাইবান্ধা জেলার মমতাজ উদ্দিনের ছেলে সাকিবুল ইসলাম শাহিন, কালিহাতী উপজেলার দেউপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে সাঈদ, সহদেবপুর গ্রামের হযরত আলীর ছেলে সাইফুল ইসলাম, রৌহা গ্রামের আছর উদ্দিনের ছেলে মোশারফ হোসেন। তাদের কাছ থেকে লোহা কার্টার ও সাদা রঙের একটি পিকআপ ভ্যান উদ্ধার করা হয়।
পরে গ্রেপ্তারকৃত ডাকাতদের তথ্যের ভিত্তিতে কালিহাতী উপজেলার নারান্দিয়া বাজারে আব্দুল আজিজের দোকানে অভিযান চালানো হয়। অভিযানে বিপুল পরিমাণ চোরাই শাড়ি, লুঙ্গি, থ্রি-পিছ জব্দ সহ আব্দুল আজিজকেও গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ১৩ লাখ ৫০ হাজার টাকা।
টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশের(ডিবি) অফিসার ইনচার্জ অশোক কুমার সিংহ জানান, ইউপি সদস্য আব্দুল আজিজ দীর্ঘদিন যাবৎ ডাকাত ও চোর চক্রের সাথে জড়িত থেকে চোরাই পণ্য ক্রয়-বিক্রয়ের ব্যবসা করে আসছে। সুনির্দিষ্ট তথ্য ও প্রমাণের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়েছে।
এলাকাবাসীর অভিযোগ, ইউপি সদস্য আব্দুল আজিজ প্রভাবশালী মহলের সহযোগিতায় দীর্ঘদিন যাবৎ চোরাই কাপড়ের ব্যবসা করছে। অবৈধ ব্যবসা করে আব্দুল আজিজ আলিসান বাড়ি-গাড়িসহ অঢেল সম্পত্তির মালিক হয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno