আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১১:৪৩

ঢাকা বিভাগ(উত্তর) এর হয়ে খেলবে টাঙ্গাইলের পাঁচ ক্রিকেটার

 

দৃষ্টি নিউজ:


অনূর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেটে বিভাগীয় পর্যায়ের খেলায় ঢাকা বিভাগ (উত্তর) দলের হয়ে খেলবে টাঙ্গাইল জেলা দলের পাঁচ ক্রিকেটার।
ঢাকা বিভাগ(উত্তর) দলে ডাক পাওয়া পাঁচ ক্রিকেটার হচ্ছেন, টাঙ্গাইল জেলা দলের অধিনায়ক অল রাউন্ডার রিজান হোসেন রিজান, উইকেট কিপার গাজী আল-দিন-বিন হাসান মুগ্ধ, অল রাউন্ডার জিহাদ আদনান সানী, অল রাউন্ডার কাউয়্যূম খান ও ব্যাটসম্যান রিফাত খান। এই মৌসুমে ইয়াং টাইগার্স অনূর্ধ্ব-১৪ জাতীয় প্রতিযোগিতায় ঢাকা বিভাগ(উত্তর) এর চ্যাম্পিয়ন হয় টাঙ্গাইল জেলা দল। বিভাগীয় দল গঠনের জন্য টাঙ্গাইল স্টেডিয়ামে গত ২৭ থেকে ৩০ জানুয়ারি তিন দিনের বাছাই ক্যাম্পে ঢাকা জেলা উত্তরের ৯টি জেলা দল থেকে প্রাথমিক ভাবে ৩৯ জন ক্রিকেটার ডাক পায়। সেখানে ঢাকা বিভাগ(উত্তর) এর ৯টি জেলা দলের মধ্যে টাঙ্গাইলের সর্বোচ্চ ৭ জন ক্রিকেটার ডাক পায়। এসব ক্রিকেটার থেকে বাছাই করে গত ২ ফেব্রুয়ারি টাঙ্গাইল জেলা স্টেডিয়ামে ১০ দিনের স্কিল(আবাসিক) ক্যাম্পে ১৮ জন ক্রিকেটারকে ডাকা হয়। ১৮ জনের এই দলে টাঙ্গাইল জেলা দলের এই পাঁচ ক্রিকেটারকে ডাকা হয়। ঢাকা বিভাগ (উত্তর) এর চূড়ান্ত ১৪ জনের দলে রয়েছে টাঙ্গাইলে এই পাঁচ কৃতি ক্রিকেটার।
আগামি ১৪-১৫ ফেব্রুয়ারি ফরিদপুর জেলা স্টেডিয়ামে ঢাকা বিভাগ (উত্তর) তাদের প্রথম খেলায় মুখোমুখি হবে সিলেট বিভাগের সাথে। এ সময় ঢাকা জেলা (উত্তর) দলের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন টাঙ্গাইল জেলা দলের কোচ আরাফাত রহমান এবং সহকারী কোচের দায়িত্ব পালন করবেন মানিকগঞ্জ জেলা দলের কোচ সায়মুম মিঞা সুমন। ম্যানেজারের দায়িত্ব পালন করবেন রুহুল আমীন।
ঢাকা বিভাগ(উত্তর) দলটি নয়টি জেলা সমন্বয়ে গঠিত, জেলাগুলো হচ্ছে টাঙ্গাইল, ময়মনসিংহ, মানিকগঞ্জ, গাজীপুর, নরসিংদী, কিশোরগঞ্জ, নেত্রকোনা, জামালপুর ও শেরপুর।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno