আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৭:৪২

ঢাকা বিভাগে দুই ক্যাটাগরিতে শ্রেষ্ঠ বাইমহাটি প্রাথমিক বিদ্যালয়

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল জেলার মির্জাপুর পৌর সভার বাইমহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় ‘শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় ও ঝড়ে পড়ার হার উল্লেখযোগ্য হারে কমানো’ এই দুই ক্যাটাগরিতে ঢাকা বিভাগের শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় হয়ে জাতীয় শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষা পদক-২০১৮ পেতে যাচ্ছে।
বিদ্যালয় সূত্রে জানাগেছে, ২২ অক্টোবর শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও ব্যক্তি বাছাই কমিটি, ঢাকা বিভাগের সভাপতি ও সদস্য সচিব স্বাক্ষরিত একটি লিখিত ঘোষণা প্রকাশ করে। এতে বাইমহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় দুই ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জনের কথা প্রকাশ করা হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসনেয়ারা আক্তার বলেন, আমরা ইতোপূর্বে একাধিক বার শ্রেষ্ঠ হয়েছি। পুরস্কারই বড় কথা নয়, সবচেয়ে বড় কথা হচ্ছে- পুরস্কার পেলেই দাযিত্বশীল হব তা কিন্তু নয়, আমরা সব সময় দায়িত্বশীল থাকার চেষ্টা করি। তিনি বলেন, এ পুরস্কার কারো একার নয়- বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীসহ উপজেলাবাসীর।
বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মো. লুৎফর রহমান বলেন, এ স্বীকৃতি বিদ্যালয়ের শিক্ষকদের আন্তরিকতা ও দায়িত্বশীলতার কারণেই হয়েছে। এ অর্জনে তিনি বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসনেয়ারা আক্তারকে বিশেষভাবে ধন্যবাদ জানান।
প্রকাশ, ইতোপূর্বেও বিদ্যালয়টি একাধিকবার জেলা ও উপজেলার শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয়ের স্বীকৃতি অর্জন করেছে। ১৯৭৩ সালে প্রতিষ্ঠিত বিদ্যালয়টিতে বর্তমানে ৪৩২জন শিক্ষার্থী অধ্যয়ন করছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno