আজ- ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  সকাল ১০:৫৩

দেলদুয়ারে অজ্ঞাত মরদেহের পরিচয় চায় পুলিশ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-নাগরপুর সড়কের পশ্চিম পাশে দেলদুয়ার উপজেলার ভুরভুরিয়া এলাকা থেকে গত ৬ আগস্ট প্রায় গলিত অজ্ঞাত যুবকের(৩২) মরদেহ উদ্ধার করে পুলিশ।

টাঙ্গাইলের দেলদুয়ার থানায় উদ্ধার হওয়া অজ্ঞাত এক যুবকের(৩২) পরিচয় জানতে সাংবাদিক সহ সকলের সহযোগিতা চেয়েছে পুলিশ। দেলদুয়ার থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা মো. মনোয়ার হোসেন শনিবার(১৭ আগস্ট) টাঙ্গাইল প্রেসক্লাবে লিখিত আবেদনের মাধ্যমে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন।

আবেদনে জানানো হয়, উদ্ধারকৃত অজ্ঞাত ব্যক্তির গলিত মরদেহের পড়নে প্রিণ্টের হাফহাতা শার্ট, নিহতের গলায় বেগুনি রংয়ের ছেড়া লুঙ্গি দিয়ে গিট দেয়া ছিল। নিহতের সারা শরীরে চামড়া নাই, পচন ও পোকা ধরা ছিল।পুলিশের ধারণা, উদ্ধারকৃত মরদেহের অজ্ঞাতনামা যুবককে(৩২) দুর্বৃত্তরা খুন করত লাশ গুম করার উদ্দেশ্যে ফেলে রাখে।

কেউ ওই অজ্ঞাত যুবকের পরিচয় জানতে পারলে মামলার তদন্তকারী কর্মকর্তা ও দেলদুয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনোয়ার হোসেন-০১৭১৮৪৮১৩৪৫, অফিসার ইনচার্জ (ওসি)- ০১৭১৩৩৭৩৪৫৯ এবং ডিউটি অফিসার-০১৭৬৯৬৯০৬৮৭ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

প্রকাশ, টাঙ্গাইল-নাগরপুর সড়কের পশ্চিম পাশে দেলদুয়ার উপজেলার ভুরভুরিয়া গ্রামের নয়ন ভূইয়ার কাঠ বাগানের ভেতর থেকে গত ৬ আগস্ট অজ্ঞাত যুবকের(৩২) গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় দেলদুয়ার থানার এসআই আরিফুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেন। ওইদিনই বিকালে মরদেহের ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। তবে নিহতের কোন দাবিদার না থাকায় ময়নাতদন্ত শেষে আঞ্জুমানে মফিদুল টাঙ্গাইল কেন্দ্রীয় গোরস্থানে মরদেহটি দাফন করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno