আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১:০৬

দেলদুয়ারে টেঁটাযুদ্ধে নিহত ১ আহত ৪

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে শ্যালো মেশিন দিয়ে সেচ দেয়া নিয়ে বিরোধের জের ধরে চার ভাই ও তাদের পরিবারের লোকজনের মধ্যে টেঁটাযুদ্ধে বাদল মিয়া(৪৫) নামে এক ভাই নিহত ও অপর চার জন আহত হয়েছেন। নিহত বাদল সানবাড়ি এলাকার মনির উদ্দিন ওরফে মইনা মিয়ার ছেলে। বুধবার (১৬ জানুয়ারি) সকাল ১০টার দিকে দেলদুয়ার উপজেলার এলাসিন ইউনিয়নের সানবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।
ওই ঘটনায় আহতরা হচ্ছেন, উপজেলার টেরিয়াঘোনা গ্রামের মনির উদ্দিনের ছেলে সুরুজ আলী ওরফে সূর্য(৪০), তারা মিয়ার ছেলে মনির(২৩) ও শহিদুল (৩৫), দেলদুয়ার সদর উপজেলার জিন্নত আলীর ছেলে নজরুল(৪০)।
দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ(ওসি) সাইদুল ইসলাম জানান, শ্যালো মেশিন দিয়ে জমিতে সেচ দেয়া নিয়ে টেরিয়াঘোনা গ্রামের তারা মিয়া ও আয়নাল মিয়া ওরফে আনু মিয়া নামে দুই ভাইয়ের মধ্যে সম্প্রতি ঝগড়া হয়। এ নিয়ে সানবাড়ি গ্রামে বুধবার সকালে সালিশি বৈঠকের আয়োজন করা হয়। বৈঠক চলাকালে হঠাৎ তাদের মধ্যে ফের বাক-বিতন্ডা শুরু হয়। একপর্যায়ে অপর দুই ভাইও এর মধ্যে জড়িয়ে পড়েন। পরে চার ভাই ও তাদের পরিবারের লোকজন টেঁটাযুদ্ধে জড়িয়ে পড়েন। এতে টেঁটাবিদ্ধ হয়ে পাঁচজন আহত হন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়ার পথে বাদল মিয়া নামে এক ভাই মারা যান। বাকিদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno