আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:৪১

দেলদুয়ারে লাঠির আঘাতে যুবকের মৃত্যু

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের দেলদুয়ারে লাঠির আঘাতে রিপন তালুকদার(৪০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার(৩০ সেপ্টেম্বর) সকালে দেলদুয়ার উপজেলা রূপসী বাজার এ ঘটনা ঘটে। সন্ধ্যায় টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রিপন তালুকদার দেলদুয়ার উপজেলার রূপসী বোয়ালজান গ্রামের ইসমাইল তালুকদার তারা মিয়ার ছেলে। এ ঘটনায় একজনকে আটক করেছে দেলদুয়ার থানা পুলিশ।
প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, শনিবার সকালে দেলদুয়ার উপজেলা রূপসী বাজারে আসেন রিপন তালুকদার। এ সময় পিছন থেকে কতিপয় সন্ত্রাসীরা তার মাথায় লাঠি দিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় রিপনের মৃত্যু হয়।
টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী রেজিষ্ট্রার সার্জারী ডা. মমিন বলেন, সকালে গুরুতর আহত অবস্থায় রিপনকে ভর্তি করা হয়। তবে মাথায় আঘাতের কারণে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। টাঙ্গাইলে এ ধরণের চিকিৎসা সম্ভব না হওয়া স্বত্তেও চিকিৎসাকালীন সময়ে তার শরীরের তিন ব্যাগ রক্ত দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়। কিন্তু পরিবারের পক্ষে ঢাকায় নিয়ে চিকিৎসা করা সম্ভব না হওয়ায় রোগীকে এখানেই ভর্তি রাখেন। মাথায় আঘাত জনিত কারণে তার মৃত্যু হয়েছে বলেও জানান তিনি।
দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ মো. মোশাররফ হোসেন জানান, এ হত্যাকান্ডের সাথে জড়িত শিপু ওরফে ফজুকে গ্রেপ্তার করা হয়েছে। এর নেপথ্যে আরো কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno