আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:১৩

দেলদুয়ারে সন্ত্রাস ও মাদক বিরোধী মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের দেলদুয়ারে ছাত্রী উত্ত্যক্ত, সন্ত্রাস ও মাদক বিরোধী মানববন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী। সোমবার(৭ জানুয়ারি) উপজেলার লাউহাটি বাজারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন কর্মসূচিতে লাউহাটি বাজার এলাকার পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, ব্যবসায়ী ও এলাকাবাসী অংশ নেয়।
লাউহাটি ইউনিয়নের বাজার এলাকায় ছাত্রীদের উত্ত্যক্ত করা, মরণ নেশা ইয়াবা ট্যাবলেটের ব্যাপকতা ও সন্ত্রাসী ঘটনায় উদ্বিগ্ন এলাকাবাসী। লাউহাটি আরফান মেমোরিয়াল ডিগ্রি কলেজ, এম আজহার উচ্চ বিদ্যালয় ও আলীম মাদ্রাসার ছাত্রীরা স্ব-স্ব প্রতিষ্ঠানে যাতায়াতে বখাটেদের দ্বারা নানাভাবে লাঞ্ছিতের শিকার হন বলে মানববন্ধনে অভিযোগ করেন বক্তারা। একই সাথে রোববার মহড়া দিয়ে আল-আমিন নামে এক ব্যবসায়ীর উপর হামলা চালিয়ে মারাত্মক জখম করে সন্ত্রাসীরা।
মানববন্ধনে বক্তব্য রাখেন, লাউহাটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাকিরুল ইসলাম জাকির, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম খান পনির, ক্রীড়া ব্যক্তিত্ব আব্দুল বাসেদ খান, লাউহাটি বাজার বণিক সমিতির সভাপতি মো. হাসমত আলী খান, সাধারণ সম্পাদক মো. মনছুর রহমান, আরফান মেমোরিয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. ফরিদ খান. এম আজহার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাসির উদ্দিন, দেলদুয়ার উপজেলা আওয়ামীলীগের সদস্য হাবিবুর রহমান খান রাজু, ওয়ার্কার্স পার্টির নেতা মাসুকুল হক মুরাদ, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম খান বাদল প্রমুখ।
বক্তারা রেজাউল করিম বুলু ও তার বখাটে সহযোগীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno