আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ১:৪৭

দেলদুয়ার উপজেলায় চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে শিবলী সাদিক

 

দৃষ্টি নিউজ:

উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পূর্বেই টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব লায়ন এম শিবলী সাদিক আলোচনার শীর্ষে অবস্থান করছেন। উপজেলাব্যাপী ব্যাপক গণসংযোগ চালানোর ফলে স্থানীয় ভোটার, দলীয় কর্মী-সমর্থক ও সাধারণের মাঝে এম শিবলী সাদিক জায়গা করে নিয়েছেন।
দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ও টাঙ্গাইল জেলা ক্লিনিক মালিক সমিতির সভাপতি এম শিবলী সাদিক দেলদুয়ার উপজেলায় দীর্ঘদিন যাবত নিজস্ব তহবিল থেকে মসজিদ, মাদ্রাসা, মন্দিরে দান-খয়রাত করে যাচ্ছেন। রাজনীতিতে ক্লিন ইমেজের ব্যক্তি হিসেবে তিনি সমধিক পরিচিত। ব্যক্তি স্বার্থের উর্ধে উঠে তিনি দলীয় সিদ্ধান্তের প্রতি অবিচল আস্থা ও বিশ্বাস রেখেছেন। একজন আদর্শবাদী নেতা হিসেবে সাধারণ নেতাকর্মী ও সমর্থকদের মাঝে উপজেলা চেয়ারম্যান পদে গ্রহনযোগ্যতায় তিনিই শীর্ষে।
আসন্ন উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে তিনি প্রতিদিন উপজেলার বিভিন্ন স্থানে উঠান বৈঠক, সভা-সমাবেশ করছেন। পাশাপাশি ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে উপস্থিত হয়ে দলীয় নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় চালিয়ে যাচ্ছেন। দেলদুয়ার উপজেলা পরিষদ নির্বাচনে শিবলী সাদিক আওয়ামী লীগের মনোনয়ন পাবেন এবং চেয়ারম্যান হবেন এমনটা প্রত্যাশা করছেন তার সমর্থকরা।
লায়ন এম শিবলী সাদিক জানান, ছোটবেলা থেকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করে আসছি। বিভিন্ন সময় আন্দোলন-সংগ্রামে সামনে থেকে দলের রাজনীতিতে ভূমিকা রেখেছি। দূর্দিনেও হাল ছাড়িনি, দলের আদর্শ থেকে কখনো বিচ্যূত হইনি। সম্প্রতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ রেখে বিপুল ভোটের ব্যবধানে দলীয় প্রার্থীকে বিজয়ী করেছি। সব সময় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। উপজেলা পরিষদ নির্বাচনে গণমানুষের যে সাড়া পাচ্ছি তাতে দল যদি আমাকে মনোনয়ন দেয়, তাহলে সহজেই জয়লাভ করতে পারব এবং দেলদুয়ার উপজেলাকে মাদকমুক্ত, ঘুষ বাণিজ্য ও সন্ত্রাসমুক্ত করতে অগ্রণীভূমিকা রাখব।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno