আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১২:৩৮

ধনবাড়ীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

 

ধনবাড়ী সংবাদদাতা:

টাঙ্গাইলের ধনবাড়ী উপজলায় চলতি বছর এসএসসি পরীক্ষায় ৪০জন জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। শুক্রবার(১৬ আগস্ট) বিকালে ধনবাড়ী সরকারি কলেজ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ধনবাড়ী ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের আয়োজনে ওই সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন, প্রাণীসম্পদ অধিদপ্তরের প্রকল্প পরিচালক ড. মো. বেলাল হোসেন।

ধনবাড়ী পৌরসভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ধনবাড়ী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শামছুল হুদা। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. তোফাজ্জল হোসেন, ধনবাড়ী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেব-উন-নাহার, মুশুদ্দি রেজিয়া কলেজের অধ্যক্ষ কেশব চন্দ্র দাশ, রফিকুল ইসলাম বাবুল, ইকবাল হোসেন তালুকদার, আরশেদ আলী, খাইরুল ইসলাম প্রমুখ।

ওই সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ধনবাড়ী উপজেলার জিপিএ-৫ প্রাপ্ত কৃতি ৪০ জন শিক্ষার্থীর প্রত্যেককে নগদ দুই হাজার টাকা, ক্রেস্ট ও বই প্রদান করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, ধনবাড়ী ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের পরিচালক মো. বেলাল হোসেন ও ধনবাড়ী সরকারি নওয়াব ইনস্টিটিউশনের সিনিয়র সহকারী শিক্ষক আসাদুজ্জামান।শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno