আজ- ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৯:৪১

ধনবাড়ীতে গত বছরের প্রশ্নপত্রে জেএসসি পরীক্ষা গ্রহন ॥ সহকারী হল সুপার সহ চার শিক্ষক বহিষ্কার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার মুশুদ্দি আফাজ উদ্দিন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গত বছরের(২০১৬ সালের) প্রশ্নপত্র দিয়ে জেএসসি পরীক্ষা নেওয়ার অপরাধে সহকারী সচিব মুশুদ্দি আফাজ উদ্দিন উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক সাইফুল ইসলাম সহ চারজনকে বহিস্কার করা হয়েছে। ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা বুধবার(১ নভেম্বর) তদন্ত শেষে তাদেরকে বহিস্কার করেন।
বহিস্কৃত অন্য শিক্ষকরা হচ্ছেন, মুশুদ্দি আফাজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক মনোয়ারা বেগম, হল সুপার পানকাতা হাতেম আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাম্মেল হক ও কক্ষ পরিদর্শক মনিরুজ্জামান।
জানাগেছে, মুশুদ্দি আফাজ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ৩৩ নং হলে ১৫জন শিক্ষার্থীর পরীক্ষা শুরু হয়। পরীক্ষার অর্ধেক সময় পাড় হওয়ার পর পরীক্ষার্থীদের নজরে আসে তারা ২০১৬ সালের প্রশ্নপত্র দিয়ে পরীক্ষা দিচ্ছে। ঘটনাটি দায়িত্বরত শিক্ষক ও কেন্দ্র সচিবকে অবহিত করে পরিক্ষার্থীরা। দায়িত্বরত শিক্ষক ও কেন্দ্র সচিব পরীক্ষার্থীদের প্রশ্নপত্র ও উত্তরপত্র নিয়ে নেন এবং নতুন করে বাকি অর্ধেক সময় পরীক্ষা নেন। এরই মধ্যে ঘটনাটি জানাজানি হলে উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা ধনবাড়ী উপজেলা শিক্ষা অফিসার মতিউর রহমান খানকে নিয়ে ওই হলে যান। এ সময় ঘটনার সত্যতা পেয়ে উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা টাঙ্গাইলের জেলা প্রশাসক ও জেলা শিক্ষা অফিসারের সাথে যোগাযোগ করেন এবং সহকারী কেন্দ্র সচিব সহ চার শিক্ষককে বহিস্কার করেন।
ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno