আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ২:১৯

ধর্ষিতার সাংবাদিক সম্মেলন :: ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. সেলিম মিয়া ওরফে শেখ সোয়েবের (২৬) বিরুদ্ধে স্বামী পরিত্যাক্তা এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার(১৩ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে সাংবাদিক সম্মেলনে ধর্ষিতা ওই নারী এ অভিযোগ করেন। এরআগে গত ১১ সেপ্টেম্বর টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ধর্ষিতা বাদি হয়ে মো. সেলিম মিয়াকে প্রধান আসামী করে দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলায় অন্য আসামী হচ্ছেন, দেলদুয়ার উপজেলার চালাআটিয়া গ্রামের মো. রিয়াজ ওরফে শেখ শিপন। ছাত্রলীগ নেতা শোয়েবের বাড়িও একই গ্রামে।
মামলা সূত্রে জানা যায়, গত ২০১৬ সালে টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর এলাকায় ওই নারীর সাথে দেলদুয়ার উপজেলার আটিয়া মাজার প্রাঙ্গনে একটি মেলায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ সোয়েবের সাথে পরিচয় হয়। এর সূত্র ধরে সোয়েব স্বামী পরিত্যাক্তা ওই নারীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু এতে ওই নারী এতে অস্বীকৃতি জানায়। পরে ক্ষুব্ধ হয়ে গত ৮ সেপ্টেম্বর সোয়েব ও তার এক সহযোগী শিপন স্বামী পরিত্যাক্তা নারীর আশেকপুর গোডাউন ব্রিজ সংলগ্ন বাসায় ধর্ষণের চেষ্টা চালায়। এসময় নারীটি ডাক-চিৎকার শুরু করলে তার হাত ও মুখ বেঁধে সোয়েব ধর্ষণ করে। আর এই ধর্ষণের ভিডিও চিত্র শিপন তার মোবাইলে ধারন করে। পরে তারা চলে যাওয়ার সময় ধর্ষণের বিষয়টি কাউকে কিছু না বলার জন্য হুমকি দেয়। তা নাহলে ধর্ষণের ভিডিও চিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেয়া হবে বলে জানায়।
এ ঘটনায় টাঙ্গাইল থানা মামলা না নেয়ায় ধর্ষিতা বাদি হয়ে টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। পরে আদালত মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন।
এ বিষয়ে আটিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. সেলিম মিয়া ওরফে শেখ সোয়েব ধর্ষণের বিষয়টি অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে এটি একটি ষড়যন্ত্র।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno