আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:৩৬

ধলেশ্বরী বাসে ডাকাতি, বাধা দেয়ায় চালক খুন

 

দৃষ্টি নিউজ:


ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চলাচলকারী ধলেশ্বরী পরিবহনে ডাকাতিতে বাধা দেয়ায় বাসের চালক মো. শাহাজাহান মিয়া ডাকাতদের হামলায় নিহত হয়েছেন। এ সময় বাসের বাসের হেলপার-সুপারভাইজার আহত হয়েছেন। সোমবার(১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে আশুলিয়ার শ্রীপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরে রাত ১টার দিকে পুলিশ বাসটি উদ্ধার করতে পারলেও ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি। নিহত বাস চালক শাহজাহান টাঙ্গাইল সদর উপজেলার চরজানা গ্রামের মৃত বিশা মিয়ার ছেলে।
এ ঘটনায় বাসের আহত হেলপার বাদশা মিয়া আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও সুপারভাইজার শহিদুলকে সাভার গণস্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। বাদশা মিয়া টাঙ্গাইল সদরের বিশ্বাস মৃধা গ্রামের মৃত মীর সানোয়ার হোসেনের ছেলে ও সুপারভাইজার শহিদুল খান নাগরপুর উপজেলার পাছতা গ্রামের মৃত ইবাদাত খানের ছেলে।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চলাচলকারী ধলেশ্বরী পরিবহনের ইনসাফ এণ্টারপ্রাইজ (ঢাকা মেট্রো ব-১১-৬৬৪৬) একটি বাস যাত্রী নিয়ে টাঙ্গাইল থেকে ঢাকার উদ্দেশে যাচ্ছিল। রাত ১১টার দিকে টাঙ্গাইলের মির্জাপুর বাসস্ট্যান্ড থেকে যাত্রীবেসে একদল ডাকাত গাড়িতে ওঠে। বাসে আরও ১৫ থেকে ২০ জন যাত্রী ছিল। মির্জাপুর থেকে ছেড়ে আসার কিছু সময় পরে ডাকাতরা অস্ত্রের মুখে যাত্রীদের জিম্মি করে মালামাল ও নগদ টাকা লুট করতে থাকে। এসময় বাস চালক, হেলপার ও সুপারভাইজার তাদের বাধা দিলে ডাকাতরা তাদের ছুড়িকাঘাত করে বাসের পেছনের সিটে বেঁধে রাখে। পরে ডাকাতরা বাসটি আশুলিয়ার ডিইপিজেড এলাকায় শমসের প্লাজার সামনে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ রাত ১টার দিকে বাসটি উদ্ধার করে। এ সময় বাসের পেছনের সিট থেকে চালক শাহজাহান মিয়া, সুপারভাইজার শহিদুল ও হেলপার বাদশা মিয়াকে উদ্ধার করে স্থানীয় গণস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক শাহজাহান মিয়াকে মৃত ঘোষণা করে।
এছাড়া উন্নত চিকিৎসার জন্য বাসের হেলপার বাদশাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো দেয়া হয়েছে। সুপারভাইজারকে গণস্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনার সাথে জড়িত ডাকাতদের গ্রেপ্তারে অভিযান চলছে। এই ব্যাপারে আশুলিয়া থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno