আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ২:০৬

নজরুল ইসলাম ও ইসমাইল হোসেনের ইন্তেকাল

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের হিসাব অফিসের সহকারী পরিচালক মোহাম্মদ আবুল হেসেনের বাবা মো. নজরুল ইসলাম (৭২) মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারনে বুধবার(১২ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এবং পরিসংখ্যান বিভাগের সেকশন অফিসার মোহাম্মদ শহিদুল ইসলামের বাবা মো. ইসমাইল হোসেন(৯০) একই দিনগত রাত ১১টার দিকে বার্ধক্যজনিত কারণে নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ও ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে মো. নজরুল ইসলাম তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। জানাজা শেষে মরহুমের মরদেহ তাঁর নিজ বাড়ি কুমিল্লা দেবীদাড় উপজেলার এলাহাবাদ গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

অপরদিকে, মৃত্যুকালে মো. ইসমাইল হোসেন সাত ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। জানাজা শেষে মরহুমের মরদেহ তাঁর নিজ বাড়ি টাঙ্গাইল সদর উপজেলার ধুলবাড়ী গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তাঁদের মৃত্যুতে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন গভীর শোক প্রকাশ করেন। তিনি মরহুমদের রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. ইঞ্জি. মোহা. তৌহিদুল ইসলাম, শিক্ষক সমিতি, অফিসার্স অ্যাসোসিয়েশন, ৩য় শ্রেণি কর্মচারী সমিতি, ৪র্থ শ্রেণি কর্মচারী সমিতির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno