আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৫:৩৭

নতুন স্বপ্ন নিয়ে পথ চলতে চাই :: তানভীর হাসান

 

দৃষ্টি নিউজ:


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-২(গোপালপুর-ভূঞাপুর) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি ও টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান(ছোট মনির) বলেছেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইতিহাসের অংশ নয়, তিনি ইতিহাসের মহানায়ক। বঙ্গবন্ধু আমাদেরকে একটি ভূূ-খন্ড, একটি মানচিত্র, একটি পতাকা সর্বোপরি মহান স্বাধীনতা উপহার দিয়েছেন। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। আগামি ২০৪১ সালের মধ্যে আমরা বিশ্বে উন্নত জাতি হিসেবে গর্ববোধ করতে পারবো। দেশরতœ শেখ হাসিনার সেই স্বপ্নের মধ্য দিয়ে আমারাও নতুন স্বপ্ন নিয়ে পথ চলতে চাই। আমরা চাই গোপালপুর তথা টাঙ্গাইলে কোন সন্ত্রাস, মাদক, হানাহানি, খুনোখুনি থাকবেনা। বেকারত্ব থাকবেনা, অভাব-অভিযোগ চির দিনের মতো পালিয়ে যাবে। দেশের মানুষ সুশৃঙ্খলভাবে উন্নত জীবন-যাপন করবে। আমাদের তরুণ প্রজন্মের কাছে এমনই একটি দেশ রেখে যেতে চাই। তিনি শনিবার(১৭ মার্চ) বিকালে টাঙ্গাইলের গোপালপুর থানার সামনের মাঠে আয়োজিত বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে গোপালপুর উপজেলা পাপিয়া স্মৃতি সংসদ আয়োজিত সুন্দর হাতের লেখা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। দেশ বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রয়াত মাজহারুন নেছা পাপিয়ার স্মৃতিচারন করে তিনি বলেন, যে জাতির নিজস্ব সংস্কৃতি নেই সে জাতির কোন আত্মপরিচয় নেই। আমরা ইতিহাস-ঐতিহ্য-সংস্কৃতিতে সমৃদ্ধ বাঙালি জাতি। প্রয়াত সাংগঠনিক ব্যক্তিত্ব পাপিয়া সেলিম আমাদের সাহিত্য, সংস্কৃতি ও ঐতিহ্যকে আরো সমৃদ্ধ করেছেন। তিনি গোপালপুরের মেয়ে বলে আমরা তাকে নিয়ে গর্ব করি।
গোপালপুর পাপিয়া স্মৃতি সংসদের সভাপতি এম আজমল খানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোপালপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রকৌশলী কেএম গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি(১) এমএ জব্বার, পৌর আওয়ামীলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম, পাপিয়া স্মৃতি সংসদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. সেলিম তরফদার, জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার সাধারণ সম্পাদক মু. জোবায়েদ মল্লিক বুলবুল, গোপালপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন,  গোপালপুর শহর ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মো. ইকবাল হোসেন, গোপালপুর পাপিয়া স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক মো. সেলিম হোসেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, পাপিয়া স্মৃতি সংসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ বাচ্চু। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, জননেত্রী শেখ হাসিনা পরিষদের জেলা শাখার অর্থ বিষয়ক সম্পাদক কাজী সোহরাব হোসেন।
শেষে মনোজ্ঞ সাংকৃতিক অনুষ্ঠানে স্থানীয় এবং ঢাকা ও টাঙ্গাইলের শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন। স্থানীয় কয়েক হাজার দর্শক-শ্রোতা উৎসব মুখর পরিবেশে বিকাল ৪টা থেকে গভীর রাত পর্যন্ত অনুষ্ঠানটি উপভোগ করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno