আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ২:০৩

নবনির্বাচিত এমপি ছোট মনির ব্যতিক্রমী উদ্যোগে উৎফুল্ল মহল্লাবাসী

 

দৃষ্টি নিউজ:


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলায় সবচেয়ে বেশি ভোটের ব্যবধানে বিজয়ী হওয়া টাঙ্গাইল-২(গোপালপুর-ভূঞাপুর) আসনের এমপি তানভীর হাসান ছোট মনিরের ব্যতিক্রমী উদ্যোগে উৎফুল্ল হয়েছে গোপালপুরের অাভঙ্গী মহল্লাবাসী। এমপি নির্বাচিত হওয়ার পর প্রথম নববর্ষে মঙ্গলবার(১ জানুয়ারি) ফুল নিয়ে ‘বিএনপির ঘাটি’ হিসেবে পরিচিত আভঙ্গী মহল্লায় উপস্থিত হন তিনি। নয়া এমপির কাছ থেকে নববর্ষে ফুল উপহার পেয়ে মহল্লাবাসী আনন্দে আত্মহারা হয়ে ওঠে। অপ্লুত হয়ে তারা ছোট মনিরকে জড়িয়ে ধরে উচ্ছ্বাস প্রকাশ করে। অার কোনদিন দাঙ্গা-ফ্যাসাদে জড়াবেনা বলে প্রতিশ্রুতি দেয়।
টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও নবনির্বাচিত সাংসদ তানভীর হাসান ছোট মনির জানান, শান্তির বার্তা নিয়ে তিনি বিএনপি কর্মী-সমর্থকদের ঘরে ঘরে হাজির হয়ে তাদের ফুল উপহার দিয়েছেন। তাদের তিনি জানিয়েছেন, ‘অার সংঘাত নয়, এখন থেকে শান্তি বিরাজমান থাকবে। ফুল বিনিময় হবে। ভালোবাসা বিনিময় হবে।’ এ জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
প্রকাশ, গোপালপুরের অাভঙ্গী মহল্লাটি মূলত একটি বস্তি। সেখানকার প্রায় সব মানুষ বিএনপির কর্মী ও সমর্থক। বিএনপি ও অাওয়ামীলীগের মধ্যে সংঘর্ষে এ মহল্লার কর্মীরা মূখ্য ভূমিকা পালন করে থাকে। মহল্লার অধিকাংশ মানুষ দরিদ্র। গলি-ঘুপচিতে যাতায়াতের কোন রাস্তা নেই। শিক্ষার হারও কম। নবনির্বাচিত সাংসদ ছোট মনির কাছ থেকে নববর্ষের দিন ফুল উপহার পেয়ে ‘মহল্লাবাসী আর কোনদিন কারো জন্য দাঙ্গা-ফ্যাসাদে ব্যবহৃত হয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হবেনা বলে প্রতিশ্রুতি দেয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno