আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  ভোর ৫:৪৬

নাগরপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

 

নাগরপুর সংবাদদাতা:


টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১১২ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. আব্দুল গণি মিয়ার সার্বিক ব্যবস্থাপনায় শনিবার(৬ অক্টোবর) সকালে ধুবড়িয়া তেরাস্তায় কৃতি শিক্ষার্থীদের ওই সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬(নাগরপুর-দেলদুয়ার) আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।
নয়ান খান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক শম্ভু নাথ সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, যদুনাথ পাইলট মডেল স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. নুর হোসেন মিয়া, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. ইমরান হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রঙ্গু, সহ-সভপতি মো. নিজাম উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. মতিয়ার রহমান, প্রকৌশলী নাজিম সরকার, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক চঞ্চল মিয়া, আলিফ উদ্দিন ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মো. জাহাঙ্গীর আলম, কাশাদহ দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেণ্ট কাজী দেওয়ান শামিস উদ্দিন, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো. কবীর হোসেন প্রমুখ। এসময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন স্তরের ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, আব্দুল গণি।
অনুষ্ঠানে পরীক্ষায় ভাল ফলাফল করায় উপজেলার যদুনাথ পাইলট মডেল স্কুল কলেজ, নয়ান খান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ও কাশাদহ দাখিল মাদ্রাসাকে পৃথকভাবে পুরস্কৃত করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno