আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৪:০০

নাগরপুরে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে কুদরত আলী!

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের নাগরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মো. কুদরত আলী গণসংযোগে সতীর্থ প্রার্থীদের চেয়ে এগিয়ে রয়েছেন। প্রতিদিনই তিনি মোটরসাইকেলের বিশাল বহর নিয়ে নাগরপুর উপজেলার ১২টি ইউনিয়ন চষে বেড়াচ্ছেন। একই সাথে নিয়মিত সভা-সমাবেশ করছেন।
নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কুদরত আলী দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সভা- সমাবেশের মধ্যদিয়ে বর্তমান সরকারের উন্নয়ন ও সাফল্য সাধারন মানুষের কাছে তুলে ধরছেন। ফলে দিনদিন গণমানুষের কাছে তার জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। তৃণমূল নেতাকর্মীরা আগামিতে নাগরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে কুদরত আলীকেই দেখতে চায় বলে তার ঘনিষ্ট নেতাকর্মীরা জানান। জনপ্রিয়তার দিক থেকেও নাগরপুরে কুদরত আলীর কোন বিকল্প নেই বলে তাদের অনেকে মনে করছেন।
নাগরপুর ইউনিয়ন পরিষদের পরপর দুইবার বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান কুদরত আলী ছাত্রলীগের একজন সক্রিয় সদস্য হিসেবে রাজনীতিতে যুক্ত হন। পরে উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়ে উপজেলায় ছাত্রলীগকে শক্তিশালী ছাত্র সংগঠন হিসেবে প্রতিষ্ঠিত করেন। এছাড়া তিনি নাগরপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক এবং জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। বর্তমানে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করছেন।
রাজনীতির পাশাপাশি কুদরত আলী বিভিন্ন শিক্ষা, সামাজিক-সাংস্কৃতিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃত্ব দিচ্ছেন। তিনি দীর্ঘদিন ধরে নাগরপুর বাজার বণিক সমিতির পরিচালক ও সরকারি যদুনাথ স্কুল অ্যান্ড কলেজের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। ভাল কাজের স্বীকৃতি হিসেবে তিনি বিভাগীয় পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক এবং দুইবার জেলা পর্যায়ে পদক অর্জন করেছেন।
পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নাগরপুর উপজেলা থেকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী মো. কুদরত আলী বলেন, দল মনোনয়ন দিলে বিপুল ভোটের মাধ্যমে নাগরপুরের মানুষ আমাকে বিজয়ী করবে। নাগরপুরের মানুষের সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে। আমি নাগরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে নয় মানুষের সেবক হিসেবে কাজ করে যাচ্ছি। আওয়ামী লীগকে নাগরপুরে শক্তিশালী রাজনৈতিক সংগঠন হিসেবে প্রতিষ্ঠিত করতে নিরলস কাজ করছি। আমার প্রতি উপজেলার ১২টি ইউনিয়নের সকল মানুষের দোয়া ও ভালবাসা রয়েছে। সে কারণে আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলের মনোনয়ন প্রত্যাশায় মানুষের কাছে যাচ্ছি। একই সাথে আমাদের সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরছি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno