আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ৮:১১

নাগরপুরে দুয়াজানী সেতুর অ্যাপ্রোচে ধস ॥ যান চলাচল বন্ধ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের নাগরপুরে টানা বর্ষনে দুয়াজানী সেতুর অ্যাপ্রোচ ধসে পড়েছে। সোমবার(২৪ জুলাই) সন্ধ্যায় দিনব্যাপি ভারি বর্ষনে উপজেলা সদর বাজারের প্রবেশমুখে দুয়াজানী সেতুর দুই পাশের অ্যাপ্রোচ ধসে পড়ে।
খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা শাহীন, সহকারী কমিশনার (ভূমি) পূলক কান্তি চক্রবর্তী, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) এটিএম রবিউল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে দুর্ঘটনা এড়াতে সব ধরনের যানবাহন চলচল বন্ধ করে দিয়েছে কর্তৃপক্ষ। এতে যাত্রী সাধারন সীমাহীন দুর্ভোগের শিকার হচ্ছেন।
জানা যায়, নাগরপুর উপজেলার ব্যস্ততম নাগরপুর-চৌহালী সড়ক। এ সড়কটিতে প্রতিদিন বাস-ট্রাক-ট্রলিসহ ছোট বড় যানবাহন ও হাজার হাজার যাত্রী যাতায়াত করে থাকে। সড়ক যোগাযোগ বন্ধ হওয়ায় উপজেলা সদরসহ রাজধানী ঢাকাগামী যাত্রী ও পথচারিদের ভোগান্তি চরমে পৌঁচেছে। এছাড়া ব্যবসায়ীদের পন্য পরিবহনের দেখা দিয়েছে অবর্ণনীয় দুর্ভোগ।
স্থানীয় ইউপি সদস্য মো. নূরুল ইসলাম নূরু জানান, দ্রুত সময়ের মধ্যে জরুরি ব্যবস্থা গ্রহন করা না হলে ধসের স্থানে যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।
নাগরপুর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) এটিএম রবিউল আলম জানান, যান চলাচল স্বাভাবিক রাখতে জরুরিভাবে মেরামত কাজের উদ্যোগ নেয়া হচ্ছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno