আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:১৩

নাগরপুরে পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধে তিন পুলিশ আহত ॥ গুলিবিদ্ধ ডাকাত আটক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার গয়হাটা গ্রামে বুধবার(১৩ ডিসেম্বর) দিনগত রাতে ডাকাত-পুলিশের মধ্যে বন্দুকযুদ্ধ হয়েছে। এ ঘটনায় এক ডাকাত গুলিবিদ্ধ ও পুলিশের এক এসআইসহ তিন পুলিশ আহত হয়েছে। আটক গুলিবিদ্ধ ডাকাত টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী গ্রামের জুরান আলীর ছেলে লাভলু মিয়া (৪৫)।
জানাগেছে, বুধবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে এসআই আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার গয়হাটা ইউনিয়নে নিয়মিত গ্রেপ্তারি অভিযান পরিচালনা করতে যায়। অভিযান শেষে পুলিশের ওই দল গয়হাটা পাকা সড়কের দারোগা বাড়ির পশ্চিম পাশে কলাবাগানের নিকট পৌঁছলে সশস্ত্র ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলিবর্ষন করে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে ডাকাতদের লক্ষ্য করে পাল্টা গুলি চালায়। প্রায় ৪-৫ মিনিট ধরে চলতে থাকে ডাকাত-পুলিশ বন্দুকযুদ্ধ। পুলিশ ডাকাতদের লক্ষ্য করে ৭ রাউন্ড রাবার বুলেট ছুঁড়ে। মুহুর্মুহু গুলির শব্দে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। গুলাগুলির শব্দে এলাকাবাসী একত্রিত হয়ে ঘটনাস্থলে এগিয়ে আসতে থাকে। এলাবাসীর উপস্থিতি ও পুলিশের গুলির মুখে ডাকাতদল পিছু হটতে বাধ্য হয়। পরে এলাকাবাসীর সহায়তায় পুলিশ ঘটনাস্থল তল্লাসী করে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত লাভলু মিয়া ওরফে লাবুকে গ্রেপ্তার করে। এলাকাবাসীর উপস্থিতিতে আহত ডাকাত লাভলু মিয়াকে জিজ্ঞাসাবাদ করলে সে পুলিশের কাছে ৭-৮ জনের একটি ডাকাত দলের নাম ঠিকানা প্রকাশ করে। পরে তাকে আহত অবস্থায় প্রথমে নাগরপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। আহত পুলিশ সদস্যরা হচ্ছেন, এসআই আয়নাল হক, কনষ্টেবল কামরুজ্জামান ও নুরুল ইসলাম। আহত পুলিশ সদস্যদের টাঙ্গাইল পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ তিনটি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।
নাগরপুর থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে পুলিশ ডাকাতদের ফেলে যাওয়া চাপাতি, ছোরা ও চাকু উদ্ধার করে। ডাকাত লাভলু মিয়া ওরফে লাবু আন্তঃজেলা ডাকাতদলের সক্রিয় সদস্য। এছাড়া তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় কমপক্ষে পাঁচটি ডাকাতি মামলা রয়েছে বলে ওসি জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno