আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৬:২৮

নাগরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী পালিত

 

নাগরপুর সংবাদদাতা:


টাঙ্গাইলের নাগরপুরে বুধবার(১৫ আগস্ট) সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ এবং সকল সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠন, সরকারি, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শোক র‌্যালি নিয়ে উপজেলা স্মৃতি সৌধে পুষ্প অর্পন করে। র‌্যালি শেষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে যদুনাথ পাইলট মডেল স্কুল অ্যান্ড কলেজ মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব খন্দকার আব্দুল বাতেন, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব মো. আহ্সানুল ইসলাম টিটু, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি কাজী এটিএম আনিছুর রহমান বুলবুল, জাতীয় ফুটবল দলের সাবেক আধিনায়ক মো. খোরশেদ আলম বাবুল, জেলা আওয়ামী লীগের সদস্য তারেক শামস্ খান হিমু প্রমুখ। সভঅ পরিচালনা করেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. কুদরত আলী।
কর্মসূচিতে উপজেলা আওয়ামী লীগ এবং সকল সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মী সহ বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno