আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৯:০৩

নাগরপুরে মা সমাবেশ অনুষ্ঠিত

 

নাগরপুর সংবাদদাতা:


বৃষ্টি সহ নানা প্রাকৃতিক প্রতিকূলতা উপেক্ষা করে প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন, শত ভাগ প্রথমিক শিক্ষা নিশ্চিত করণ, শিক্ষার্থীদের আনন্দের সাথে শিক্ষা গ্রহন ও মনোযোগী করে গড়ে তোলার জন্য টাঙ্গাইলের নাগরপুরে মা সমাবেশ আনুষ্ঠিত হয়েছে। ধুবড়িয়া ছেফাতুল্লাহ উচ্চ বিদ্যালয় খেলার মাঠ প্রাঙ্গণে শনিবার(১৩ অক্টোবর) সকালে অঅয়োজিত মা সমাবেশে প্রধান অতিথি ছিলেন, তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম এমপি।
ধুবড়িয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ভাড়রা ইউপি চেয়ারম্যান রিয়াজ উদ্দিন তালুকদার, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিছুর রহমান, টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম খান (রঙ্গু), উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ কামাল হোসেন ও দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিবলী সাদিক প্রমুখ।
তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম এমপি প্রাথমিক শিক্ষার ক্ষেত্রে বর্তমান সরকারের অবদান ও বিভিন্ন উন্নয়নের ধারাবাহিকতা তুলে ধরে বলেন, শিক্ষার্থীদের আরও বেশি পড়া-লেখার প্রতি মনোযোগী করে গড়ে তোলার জন্য মাদের ভূমিকা অনেক বেশি। আগামি নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে শিক্ষার মান আরো বেশি উন্নত করায় অংশ নেয়ার আহ্বান জানান তিনি।
এ সময় আওয়ামী লীগ এবং সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠন, শিক্ষক-শিক্ষার্থী এবং শিক্ষার্থীদের মা সহ বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ সমাবেশে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno