আজ- ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  দুপুর ২:৪৩

নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

 

নাগরপুর সংবাদদাতা:

টাঙ্গাইলের নাগরপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে সোমবার(২৭ জুলাই) আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

কর্মসূচির মধ্যে ছিল- জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, গাছের চারা বিতরণ ইত্যাদি।

নাগরপুর উপজেলা সদরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে দিবসের কার্যক্রম শুরু হয়।

পরে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু উপজেলার বিভিন্ন ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীদের হাতে গাছের চারা তুলে দেন।

এ সময় স্থানীয় সংসদ সদস্য বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়াতে স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

কর্মসূচিতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহীদুল ইসলাম অপু, ত্রাণ ও সমাজকল্যাণ

বিষয়ক সম্পাদক মো. উজ্জল হোসেন মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবর আল মামুন, সহ-সভাপতি বাবুল হোসেন সাগর, সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন সহ বিভিন্ন ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সজিব ওয়াজেদ জয়ের দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno