আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সন্ধ্যা ৭:০১

নাগরপুরে ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা

 

নাগরপুর সংবাদদাতা:


‘বিজ্ঞান ও প্রযুক্তি, অগ্রগতির মূলশক্তি’ এ প্রতিপাদ্যে টাঙ্গাইলের নাগরপুরে দিনব্যাপী ৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা ও জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্টিত হয়েছে।
নাগরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘর এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের তত্ত্ববধানে ও পৃষ্ঠপোষকতায় মঙ্গলবার(১৫ জানুয়ারি) সকালে স্থানীয় যদুনাথ পাইলট মডেল স্কুল অ্যান্ড কলেজ চত্তরে এ মেলার আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নাগরপুর সরকারি কলেজের অধ্যক্ষ রাধা বল্লভ সরকার, নাগরপুর মহিলা অনার্স কলেজের অধ্যক্ষ মো. আনিসুর রহমান আনিস, উপজেলা কৃষি কর্মকর্তা বিএম রাশেদুল আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মনিরুজ্জামান, যদুনাথ পাইলট মডেল স্কুল অ্যান্ড কলেজের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম সবুজ প্রমুখ। অনুষ্ঠানটি পরিচলনা করেন, যদুনাথ পাইলট মডেল স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক মো. আলম মিয়া।
জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা ও জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড মেলায় ১৮টি স্টল এর মাধ্যমে উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসা অংশ গ্রহন করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno