আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ২:২৬

নাগরপুর উপজেলা সদর বাজারে পরিচ্ছন্নতা অভিযান

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের নাগরপুর উপজেলা সদর বাজারে পরিস্কার-পরিচ্ছন্নতা কাজে উৎসাহ দিতে নিজে ময়লা- আবর্জনা পরিস্কার কাজে অংশ নিলেন সদর ইউপি চেযারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. কুদরত আলী। মঙ্গলবার(১০ ।ক্টোবর) সকালে নাগরপুর উপজেলা সদর বাজার বণিক সমিতির আহ্বায়ক কমিটির উদ্যোগে এ পরিস্কার পরিচ্ছন্নতা কাজের উদ্ভোধন করেন তিনি।
উপজেলা সদর বাজারের রিকশা স্ট্যান্ড থেকে এ পরিস্কার-পরিচ্ছন্ন কাজের উদ্বোধন করা হয়। যেখানে সেখানে ময়লা আবর্জনা না ফেলার জন্য ব্যবসায়ীদের সচেতনতা বৃদ্ধির লক্ষে বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থাপনায় অস্থায়ী ১১টি ডাস্টবিন বসানো হয়।
ইউপি চেয়ারম্যান মো. কুদরত আলী বলেন, ব্যবসায়ীদের মাঝে সচেতনতা সৃষ্টি এবং স্বাস্থ্য ঝুকি এড়াতে পরিচ্ছন্ন একটি মডেল বাজারে রুপান্তরিত করতে এ উদ্যোগ নেয়া হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সদর বাজার বণিক সমিতির আহ্বায়ক শেখ হাসানুজ্জামান জুয়েল, যুগ্ম-আহ্বায়ক মো: হাবিবুর রহমান লিটন, বণিক সমিতির সাবেক সভাপতি কালাচাঁদ পোদ্দার, ইউপি সদস্য মো. রহম আলী, মো. আকবর হোসেন, বণিক সমিতির সদস্য আলহাজ¦ মো. উজ্জল হোসেন, খোকন কর্মকার, বেল্লাল হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno