আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৮:৪৯

নারীর উন্নয়নে কাজ করতে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন মরিয়ম আক্তার

 

দৃষ্টি নিউজ:

নারীর অধিকার ও আর্থ-সামাজিক উন্নয়নে বিশেষ ভূমিকা রাখতে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন মরিয়ম আক্তার। তিনি দেওপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদক।
জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ সফল করতে মরিয়ম আক্তার ইতোমধ্যে সামাজিক, রাজনৈতিক, ধর্মীয় কর্মকান্ডে নারীদের অধিকার নিশ্চিত করতে প্রতিনিয়ত লড়াই-সংগ্রাম করে যাচ্ছেন। পশ্চাদপদ নারী জনগোষ্ঠীর অধিকার সমুন্নত রাখতে তিনি দিনরাত কাজ করে চলেছেন। একজন সৎ, নিষ্ঠাবান, হাস্যোজ্জল নারীনেত্রী হিসেবে তিনি ঘাটাইল উপজেলায় সমধিক পরিচিত।
মরিয়ম আক্তার জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও দৈনিক আমার বার্তা পত্রিকার জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলমের সহধর্মিনী। তিনি ঘাটাইল উপজেলার ১২ টি ইউনিয়ন ও একটি পৌরসভার বিভিন্ন গ্রামে জনসংযোগ শুরু করে দিয়েছেন। তার গণসংযোগে গ্রামীণকুলবধূরা স্বতস্ফূর্তভাবে অংশ নিচ্ছেন।
মরিয়ম আক্তার জানান, তিনি আওয়ামী পরিবারের সন্তান হিসেবে দলীয় বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণ করে শীর্ষস্থানীয় নেতাদের কাছে একজন অনুগত কর্মী হিসেবে স্বীকৃতি পেয়েছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন পাবেন বলে আশাবাদ ব্যক্ত করে সকলের কাছে দোয়া চেয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno