আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৯:৪২

নিরপেক্ষ ভোট হলে ২০টির বেশি আসন পাবে না আ’লীগ :: কাদের সিদ্দিকী

 

দৃষ্টি নিউজ:

কৃষক শ্রমিক জনতালীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, যতই লাফালাফি করুক নিরপেক্ষ ভোট হলে সারা দেশে ২০টির বেশি আসন পাবে না আওয়ামীলীগ। আর যদি ভোট চুরি করে ১৪ সালের মতো নির্বাচন করে ক্ষমতায় যায় তাহলে ৫ মাসের বেশি ক্ষমতায় থাকতে পারবে না। শনিবার(৩১ মার্চ) বিকালে টাঙ্গাইলের সখীপুর উপজেলার বহেড়াতৈল ইউনিয়ন কৃষক শ্রমিক জনতালীগ আয়োজিত বহেড়াতৈল গণ উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, খালেদা জিয়া টাকা চুরি করে নাই। খালেদা জিয়া বাইরে থাকলে সরকারের অসুবিধা তাই রাজনৈতিক কারণে তাকে জেলে রাখা হয়েছে। আমি যদি হাকিম হতাম তবে খালেদা জিয়াকে যে মুহুর্তে জেলে নেওয়া হয়েছে সেই মুহুর্তে তাকে ডিভিশন দিতাম। তিনি জিয়াউর রহমানের স্ত্রী, একজন বীর মুক্তিযোদ্ধার স্ত্রী, দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী তিনি কেন ডিভিশন পাবেন না? তাঁর জন্য কেন ডিভিশন চাইতে হবে। তিনি যতদিন বেঁচে থাকবেন জেলে থাকলে ডিভিশন পাবেন বাইরে থাকলে সম্মান পাবেন।
সমাবেশে বহেড়াতৈল ইউনিয়ন কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি আফাজ উদ্দিনের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতালীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা বীরপ্রতিক, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, উপজেলা কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক অধ্যাপক মীর জুলফিকার শামীম, কেন্দ্রীয় যুব আন্দোলনের সভাপতি হাবিবুন নবী সোহেল প্রমুখ।

 

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno