আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৪:০৫

নৌকায় ভোট চাইলেন দলীয় মনোনয়ন প্রত্যাশি ইঞ্জিনিয়ার লিয়াকত আলী

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল-৪ (কালিহাতী) নির্বাচনী আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী উপজেলার বীরবাসিন্দা, কোকডহরা এবং বল্লা ইউনিয়নে গণসংযোগকালে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু বাঙালিকে স্বাধীনতা এনে দিয়েছেন আর বঙ্গবন্ধু কন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব-অসহায় বাঙালি জাতিকে স্বাবলম্বী করে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াবার সুযোগ করে দিয়েছেন। শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলেই বাঙালিরা সর্বক্ষেত্রে সক্ষমতা অর্জন করছে- আন্তর্জাতিক পরিমন্ডলে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃত।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও কালিহাতী উপজেলা আ’লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী কালিহাতী উপজেলায় শুক্রবার(৮ ডিসেম্বর) দিনব্যাপী গণসংযোগ এবং মতবিনিময় সভায় অংশ নেন। বল্লা পূর্বপাড়া আদি জামে মসজিদে জুমআ’র নামাজ আদায় করেন এবং নামাজ শেষে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মী ও মুসল্লিদের উপস্থিতিতে বক্তব্য রাখেন। বল্লা পুর্বপাড়া আদি জামে মসজিদের উন্নয়নে তিনি ২০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন, মসজিদ কমিটির সভাপতি রাফি সরকার, বল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোফাখখারুল ইসলাম, সহ-সভাপতি মোজাম্মেল হোসেন, সাধারণ সম্পাদক রাশিদুল হাসান লাভলু, যুগ্ম-সম্পাদক হারুনুর রশিদ, এলেঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা বল্লা ইউনিয়ন যুবলীগের সভাপতি দুলাল হোসেন, সহ-সভাপতি রায়হান চৌধুরী, ওয়ার্ড মেম্বার মোহম আলী, ইউনিয়ন ছাত্র লীগের যুগ্ম-আহ্বায়ক মমিন হোসেন, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক জারিফ মল্লিক বিজয়, টুটুল, তারেক বাবু, আবু বকর, হারুন, জাহাঙ্গীর প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno