আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১:৩১

পানিতে ডুবে খাদ্য পরিদর্শক ও শিশুর মৃত্যু

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মির্জাপুরে খাদ্য পরিদর্শক ও বাসাইলে দেড় বছরের এক শিশু পানিতে ডুবে মৃত্যুবরণ করেছেন।
জানাগেছে, শুক্রবার(২২ ডিসেম্বর) রাত পৌনে নয়টার দিকে টাঙ্গাইল সদর বরুহা গ্রামের মৃত রাজ্জাক মাস্টারের ছেলে রফিকুল ইসলাম স্ত্রী তাহমিনা বেগম ও বড় বোন রোকেয়া বেগমকে সঙ্গে নিয়ে রেল সড়ক দিয়ে হেঁটে মির্জাপুরের বাওয়ার কুমারজানি গ্রামে বোনের বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে কুমারজানি খালের উপর রেল সড়কের ব্রিজের ফাঁকা দিয়ে পা পিঁছলে নিচে খালের পানিতে পড়ে যান তিনি। এসময় তার সাথে থাকা বড় বোন ও স্ত্রী চিৎকার করলে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া এগারোটার দিকে তার মৃত্যু হয়। রফিকুল ইসলাম ঢাকাস্থ তেজগাঁও সেন্টাল স্টোরেজ ডিপোতে (সিএসবি) কর্মরত ছিলেন।
মির্জাপুর থানার এসআই নুর মোহাম্মদ জানান, খবর পেয়ে কুমুদিনী হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে কমলাপুর জিআরপি থানায় মামলা দায়ের করা হবে বলে তিনি জানান।
অপরদিকে, টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাউলজানী ইউনিয়নের কলিয়া শিকদার বাড়ির আব্দুর রাজ্জাকের শিশুপুত্র ইয়ামিন(দেড় বছর) শনিবার (২৩ ডিসেম্বর) সকাল ১০টার দিকে বাড়ির চাড়ির পানিতে ডুবে মারা গেছে।
পারিবারিক সূত্রে জানা যায়, শিশুটির মা তাকে পাশে বসিয়ে রেখে বাড়িতেই কাজ করছিলেন। মায়ের অগোচরে শিশুটি বাড়িতে থাকা চাড়ির পানিতে পড়ে ডুবে যায়। শিশুটিকে দেখতে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুজির একপর্যায় ওই চাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। স্থানীয় ইউপি সদস্য কামরুল শিকদার শিশুটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno