আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৩:৫৭

পিআইওকে পিটিয়ে ভাইস চেয়ারম্যানের গা-ঢাকা!

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলা প্রকল্প কর্মকর্তা একেএম মোমিনুল হককে পিটিয়ে আত্মগোপণ করেছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ নেতা নাজমুল হুদা নবীন। এ ব্যাপারে শুক্রবার(২২ মে) নবীনসহ অজ্ঞাত অন্তত ৮ জনের বিরুদ্ধে টাঙ্গাইল মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

টাঙ্গাইল সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম মোমিনুল হক জানান, করোনা ভাইরাসের সংক্রমণকালে সরকার প্রদত্ত বিভিন্ন ত্রাণ সামগ্রী নিয়মবহির্ভুতভাবে বিতরণ করার জন্য সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন তাকে নানাভাবে চাপ দিচ্ছিলেন।

তার কথায় রাজি না হওয়ায় বৃহস্পতিবার(২১ মে) বিকালের দিকে নাজমুল হুদা নবীনের নেতৃত্বে ৭-৮ জন অজ্ঞাতনামা সন্ত্রাসী তার অফিস রুমে প্রবেশ করেন। এ সময় তিনিসহ তার চার সহকর্মী কাজ করছিলেন। নাজমুল হুদা নবীন ও তার সহযোগিরা তার চার সহকর্মীকে বের করে রুমের দরজা বন্ধ করে দেন।

অশ্লীল ভাষায় গালিগালাজের এক পর্যায় তাকে এলোপাতারি মারপিট করেন। পরে ঘটনাটি উর্ধতন কর্তৃপক্ষকে জানান হয়। এ ঘটনার পর থেকে ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন আত্মগোপনে চলে যান।

এ ব্যাপারে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন জানান, এক প্রতিবন্ধীর ভাতা নিয়ে তার (উপজেলা প্রকল্প কর্মকর্তা) সঙ্গে তর্কাতর্কি হয়েছে। মারপিটের কোন ঘটনা ঘটেনি।
টাঙ্গাইল মডেল থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, মামলার তদন্ত চলছে। পরবর্তীতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

প্রকাশ, বিষয়টি নিয়ে গত শনিবার(২৩ মে) উপজেলা পরিষদে স্থানীয় সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেনের মধ্যস্থতায় এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় উভয় পক্ষের বক্তব্য শুনে বিষয়টির মিমাংসা করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno