আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৮:৩৭

পুলিশ সুপারের হাতে বঙ্গবন্ধুর ‘সময় রেখা’ তুলে দিলেন ইঞ্জিনিয়ার লিয়াকত আলী

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের পুলিশ সুপার মাহবুব আলম পিপিএম’র হাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অতিসংক্ষিপ্ত জীবনী নির্ভর ‘সময় রেখা’(মানচিত্র) তুলে দিলেন টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও টাঙ্গাইল-৪(কালিহাতী) সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী। রোববার(১০ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে এ উপহার তুলে দেন তিনি।
টাঙ্গাইল-৪(কালিহাতী) সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী কালিহাতী উপজেলার বিভিন্ন স্কুল-কলেজ-মাদ্রাসা ও প্রতিষ্ঠানে ৪৫০টি ‘সময় রেখা’ বিনামূল্যে বিতরণের ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন। ইতোমধ্যে তিনি জেলা পরিষদের চেয়ারম্যান, টাঙ্গাইল প্রেসক্লাব ও জেলা প্রশাসকের কার্যালয়েও ‘সময় রেখা’ উপহার দিয়েছেন। তারই ধারাবাহিকতায় রোববার পুলিশ সুপারের কার্যালয়ে ‘সময় রেখা’ উপহার দিলেন।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আন্দোলন সংগ্রামের বিভিন্ন তথ্য নিয়ে প্রকাশিত ‘সময় রেখা’ উপহার পেয়ে এই ব্যতিক্রম উদ্যোগকে স্বাগত জানিয়েছেন পুলিশ সুপার মাহবুব আলম পিপিএম।
এ বিষয়ে ইঞ্জিনিয়ার লিয়াকত আলী বলেন, শিক্ষার্থীরা জাতির জনক বঙ্গবন্ধুর ইতিহাস যেন সঠিকভাবে জানতে পারে সেই চিন্তা-ভাবনা থেকে আমি এই উদ্যোগ নিয়েছি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno